ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ মার্চ ২০১৯, ১৩:০৩

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছেন নেতাকর্মীরা। শুক্রবার সকালে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল নাইটিঙ্গেলের দিকে এগিয়ে স্কাউট মার্কেট ঘুরে ফকিরাপুল অভিমুখে কিছুদূর এগিয়ে নয়াপল্টন মসজিদ ঘুরে বিএনপি কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মিছিলে বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, মৎস্যজীবি দলের সদস্য সচিব আব্দুর রহিম, নীলফামারী জেলা বিএনপির আহবায়ক আলমগীর সরকারসহ নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। মিছিল শেষে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় নিপুন রায়ের পরিচালনায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন।

সংক্ষিপ্ত সমাবেশে রুহুল কবির রিজভী বলেন, দেশে নৈরাজ্যজনক পরিস্থিতি আর চলতে দেয়া যায় না। স্বৈরশাসনের কষাঘাতে জনগণের মনে বিষাদঘন অবস্থা বিরাজমান। বেগম খালেদা জিয়াকে আটকিয়ে রাখা হয়েছে দস্যুবৃত্তির পন্থায়। তাকে চিকিৎসা না দিয়ে অসুস্থতাকে গুরুতর করার যাবতীয় ব্যবস্থা করে যাচ্ছে সরকার। বেগম জিয়া যাতে মৃত্যুর কোলে ঢলে পড়েন সেই প্রহর গুণছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘৭৫ এর হুবহু বাকশাল পুনঃপ্রর্বতনের অঙ্গীকার ব্যক্ত করেছেন উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রীর এই বক্তব্য এক ভয়াবহ অশনি সংকেত। দেশে আরো বিপজ্জনক দুঃসময়ের অশুভ বার্তা প্রধানমন্ত্রীর এই বক্তব্য। গণতন্ত্র হত্যাই আওয়ামী লীগের আদর্শ।

  • সর্বশেষ
  • পঠিত