ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

‌‘এবার শক্তি নিয়েই মাঠে নামবে বিএনপি’

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৯, ১৫:৩৩

‌‘এবার শক্তি নিয়েই মাঠে নামবে বিএনপি’

আওয়ামী লীগকে চিরতরে বিদায় করার জন্য পর্যাপ্ত শক্তি নিয়েই বিএনপি মাঠে নামবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান।

শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্বাধীনতা হলে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে’ এ সভা অনুষ্ঠিত হয়।

মঈন খান বলেন, দিন ও তারিখ দিয়ে কোনো আন্দোলন হয় না। আমরা মানুষের কাছে যাচ্ছি। তাদেরকে আন্দোলনের জন্য প্রস্তুত করছি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির পরিবেশ সৃষ্টি করছি। আওয়ামী লীগকে চিরতরে বিদায় করার জন্য পর্যাপ্ত শক্তি নিয়েই আমরা মাঠে নামবো।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, নিজেদের মধ্যে কোনো ভেদাভেদ নয়, যারা সত্যিকার অর্থেই খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে শামিল হতে চান তাদেরকে নিয়েই বৃহত্তর ঐক্য গড়ে তোলা হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় একটি ঐক্যবদ্ধ প্লাটফর্মের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি আন্দোলন বেগবান করা হবে।

আয়োজক সংগঠনের উপদেষ্টা সাঈদ আহমেদ আসলামেরর সভাপতিত্বে সভায় ওলামা দলের সাধারণ সম্পাদক শাহ মো. নেছারুল হক, জাসাসের সহ-সভাপতি শাহরিয়া ইসলাম শায়লা, মহানগর বিএনপির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

কেএস/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত