ঢাকা, রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬ অাপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৯, ১৭:৩৪

প্রিন্ট

আন্দোলন নিয়ে বিএনপির নেতাদের কটাক্ষ করলেন মান্না

আন্দোলন নিয়ে বিএনপির নেতাদের কটাক্ষ করলেন মান্না
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের ক্ষমতায় তিন মাস অতিবাহিত হয়ে গেল একটা আন্দোলন করতে পারলেন না বলে বিএনপির নেতাদের কটাক্ষ করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও নাগরিক ঐক্য আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

সোমবার জাতীয় প্রেসক্লাবে আদর্শ নাগরিক আন্দোলনের তৃর্তীয় বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির নেতাদের উদ্দেশ্য করে মাহমুদুর রহমান মান্না বলেন, আওয়ামী লীগের ক্ষমতায় তিন মাস অতিবাহিত হয়ে গেলও একটা আন্দোলন করতে পারলেন না। আপনারা ৩০ ডিসেম্বর ভোট ডাকাতি নির্বাচনের প্রতিবাদে আন্দোলন করতে পারতেন। কিন্তু করতে পারলেন না। এই দোষ কার? এই দোষ আমার ও আপনার দোষ। তাই বলি, সবাই আবার ভাবেন। এরকম একটি অপ্রিয় সরকার ১০ বছর ধরে ক্ষমতায় থাকতে পারে না।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির হত্যাকাণ্ডের সঙ্গে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা জড়িত। এই ধর্ষকের পক্ষে কারা মিছিল করেছে? আওয়ামী লীগ মিছিল করেছে। আবার ওপরের লোকজন মাদ্রাসা শিক্ষাকে নিয়ে কটাক্ষ করছে। কিন্তু সেটা একটা ব্যক্তি করেছে। আর সেই ব্যক্তি আওয়ামী লীগ করেন। সুতরাং আমার বিশ্বাস, ওই ব্যক্তি যদি আওয়ামী লীগ না করতো তাহলে এ ধরনের নৃশংস কাজ সে করতে পারত না।

আয়োজক সংগঠনের সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসানের সভাপতিত্বে সভায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

কেএস

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close