ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

নৈতিক দায়ে বিএনপির উচিত সংসদে আসা: হানিফ

  নিজস্ব প্র‌তি‌বেদক

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৯, ১৫:৪৭

নৈতিক দায়ে বিএনপির উচিত সংসদে আসা: হানিফ

নৈতিক দায় থেকেই বিএনপির উচিত সংসদে আসা ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

শুক্রবার দুপু‌রে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ৪ জন মহিলা এমপির সংবর্ধনা অনুষ্ঠানে এমন মন্তব্য ক‌রেন তি‌নি।

মাহবুব উল আলম হানিফ ব‌লেন, বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যদের উচিত জনগনের রায়ের প্রতি সম্মান দেখিয়ে সংসদে আসা। সংসদে না গেলে জনগণ আর কোনো দিন তাদের ভোট দেবে না।

তি‌নি বলেন, বিএনপি শপথ নেবে না বলে সিদ্ধান্ত নিয়েছে। যারা নির্বাচিত হয়েছে তাদের শপথ নেয়া উচিত। বাকিরা ৩০ তারিখের মধ্যেই শপথ নিয়ে জনরায়কে সম্মান করবেন বলে আশাকরছি।

বিএনপির মহাসচিব ফখরুলের সমা‌লোচনা ক‌রে তি‌নি ব‌লেন, ফখরুল সাহেব কথায় কথায় গণতন্ত্রের কথা বলেন অথচ সংসদে আসতে চান না। শপথ না নিলে মানুষ আর ভোট দেবে না। অপকর্ম করলে মানুষ ভোট দেবে কেন?

এসময় বিএনপি- জামায়াতের মদদের মাধ্যমে এই দেশে জঙ্গিবাদের সৃষ্টি হয়েছিল বলেও দাবি করেন হানিফ।

অনুষ্ঠা‌নে মহিলা এমপি ফজিলাতুন্নেছা ইন্দিরা, নার্গিস রহমান, শবনম শিলা, জিন্নাতুল বাকিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়।

ঢাকা মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেরা বেগমের সভাপতিত্বে প্রধান হিসেবে বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহিলা আওয়ামী লীগের সভাপতি শাফিয়া খাতুন, সাধারণ সম্পাদক মাহমুদা বেগম প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত