ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

নরেন্দ্র মোদিকে ড. কামালের অভিনন্দন

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ মে ২০১৯, ২২:৪১  
আপডেট :
 ২৪ মে ২০১৯, ২২:৪৪

নরেন্দ্র মোদিকে ড. কামালের অভিনন্দন

নির্বাচনে বিজেপির বিপুল বিজয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়ে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। শুক্রবার নরেন্দ্র মোদি ও অমিত শাহকে অভিনন্দন জানিয়ে লেখা দুটি চিঠি গণমাধ্যমে পাঠিয়েছে গণফোরাম।

মোদিকে এক অভিনন্দন বার্তায় কামাল বলেন, ভারতে দ্বিতীয়বারের মতো ভোটারদের কাছ থেকে এমন শক্তিশালী জনপ্রিয় রায় পাওয়া এক বিশাল অর্জন।

গণফোরাম প্রধান বলেন, ভারতের গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোর শক্তিমত্তা ও বলিষ্ঠতা এবং নির্বাচনী প্রক্রিয়ার শক্তিশালী অবস্থা দেখে বাংলাদেশের জনগণ খুবই অনুপ্রাণিত।

‘ঐতিহাসিক বন্ধন ও অভিন্ন ত্যাগের পাশাপাশি, আমি বিশ্বাস করি যে জনগণের জন্য সামাজিক ন্যায়বিচার, গণতন্ত্র, সহনশীলতা, শান্তি ও সমৃদ্ধি বিষয়ে দুই দেশের একক দৃষ্টিভঙ্গি বাংলাদেশ ও ভারতের মধ্যকার বন্ধুত্ব ও সহযোগিতার বন্ধনের জন্য দৃঢ় ভিত্তি নিশ্চিত করেছে।’

ড. কামাল আরও বলেন, পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করতে তিনি নিকট ভবিষ্যতে মোদি ও তার সঙ্গীদের সাথে সাক্ষাতের আশায় আছেন।

গণফোরাম প্রধান আরেক বার্তায় বিজেপি সভাপতি অমিত শাহকেও অভিনন্দন জানিয়েছেন। তাকে ড. কামাল জানান, দুদেশের মধ্যকার বন্ধুত্ব ও সহযোগিতার বন্ধন যাতে আরও দৃঢ় হয় সে জন্য তিনি ও তার গণফোরামের সঙ্গীরা অমিত শাহ’র দলের সাথে নিবিড় সম্পর্ক গড়ে তুলতে আগ্রহী।

গণফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক মেজর (অব.) আফসারী আমিন আহমেদ জানান, তাদের দল আজ এক ইমেইলের মাধ্যমে ভারতীয় হাইকমিশনে এ বার্তা পাঠিয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত