ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

পুনঃতফসিল চান ছাত্রদলের বিক্ষুব্ধরা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ জুন ২০১৯, ১৩:৫৭

পুনঃতফসিল চান ছাত্রদলের বিক্ষুব্ধরা

ছাত্রদলের কাউন্সিল বাতিল করে পুনঃতফসিল ঘোষণার দাবি জানিয়েছেন সংগঠনটির বিলুপ্ত কমিটির নেতারা। সোমবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে ছাত্রদলের বিলুপ্ত কমিটির নেতাকর্মীদের অবস্থান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিলুপ্ত কমিটির যুগ্ম সম্পাদক ওমর ফারুক মুন্না এ দাবি জানান।

ওমর ফারুক মুন্না বলেন, তফসিল ঘোষণা আগে আমাদেরকে বলা হয়েছিল যে, বিএনপির সিনিয়র নেতারা আমাদের সাথে আলোচনা করবেন। কিন্তু আমাদের সাথে আলোচনা না করেই তফসিল ঘোষণা করা হয়েছে। আমরা এর নিন্দা জানাই। আর আমাদের সাথে আলোচনা করে পুনঃতফসিল ঘোষণার দাবি জানাচ্ছি।

কর্মসূচির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কর্মসূচি অব্যাহত থাকবে। আমরা শান্তিপূর্ণ কর্মসূচি করছি। কিন্তু তারা অপ্রীতিকর ঘটনা চাচ্ছে। আর এটা হলে তার জন্য তারাই দায়ী থাকবেন। আর আজকের মত আমরা কর্মসূচি এখানেই স্থগিত করছি। আগামী দিনে অবশ্যই আমরা কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আসবো।

ছাত্রদলের ১২ নেতাকে বহিস্কারের বিষয়ে জানতে চাইলে মুন্না বলেন, দল যদি সিদ্ধান্ত নিয়ে থাকে তাহলে দলের বাইরে আমাদের কিছু বলার নাই।

তিনি বলেন, আমাদের দাবি, বয়সসীমা উন্মুক্ত এবং তফসিল বাতিল করতে হবে। আর বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে আলোচনা করতে হবে। আমরা আশা করি এবং বিশ্বাস রাখি, তারেক রহমান আমাদের বিষয়গুলোকে বিবেচনা করবেন।

কেএস

  • সর্বশেষ
  • পঠিত