ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬ অাপডেট : ২৫ মিনিট আগে English

প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১৬:২১

প্রিন্ট

কামাল হোসেনকে নিয়ে নাসিম মিথ্যাচার করেছেন: গণফোরাম

কামাল হোসেনকে নিয়ে নাসিম মিথ্যাচার করেছেন: গণফোরাম
নিজস্ব প্রতিবেদক

মানুষের মধ্যে বিভ্রান্তি ও অনৈক্য সৃষ্টি করার লক্ষে কামাল হোসেনকে নিয়ে জাতীয় সংসদে আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা মোহাম্মদ নাসিম মিথ্যাচার করেছেন বলে মন্তব্য করেছে গণফোরাম।

বুধবার গণফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে দলটি এ মন্তব্য করে।

গণফোরাম নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ, সুব্রত চৌধুরী এবং সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া মিডিয়ায় বিজ্ঞপ্তিতে বলেন, গতকাল সংসদে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম ড. কামাল হোসেন সম্পর্কে যে কুরুচিপূর্ণ উদ্দেশ্য মূলক শিষ্টাচার বিরোধী মিথ্যাচার করেছে, আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ভোটারবিহীন ও আগের রাতে ব্যালটবাক্স ভর্তি করা জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত বর্তমান পার্লামেন্টের সরকার দলীয় নেতা মোহাম্মদ নাসিমের কাছে- এর থেকে বেশী ভদ্রতা আশা করা যায় না।

তারা বলেন, জনগণের অংশগ্রহণে গড়ে উঠা জাতীয় ঐক্যফ্রন্টের শক্তিতে ভীত ও গণবিচ্ছিন্ন বর্তমান সরকার ও সংসদ মানুষের মধ্যে বিভ্রান্তি ও অনৈক্য সৃষ্টি করার লক্ষে নাসিম এই মিথ্যাচার করেছেন। সরকার হীন রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার কুমতলবে এ ধরনের প্রলাপ বকছে। জাতীয় ঐক্যকে আরো শক্তিশালী ও সুদৃঢ় করে গণতান্ত্রিক আন্দোলনকে সফল করার মধ্য দিয়ে এ ধরনের ধৃষ্টতার জবাব দিতে হবে।

বাংলাদেশ জার্নাল/কেএস/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close