ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫১ মিনিট আগে
শিরোনাম

সরকারের বিরুদ্ধে ঘরে ঘরে উত্তাপ চলছে: সেলিমা রহমান

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ১২:২৬  
আপডেট :
 ২৪ আগস্ট ২০১৯, ১৬:৩১

সরকারের বিরুদ্ধে ঘরে ঘরে উত্তাপ চলছে: সেলিমা রহমান

বাংলাদেশে প্রতি ঘরে ঘরে সরকারের বিরুদ্ধে উত্তাপ চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে মহিলা দল আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন।

‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি উপলক্ষে’ এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সেলিমা রহমান জানান, শুধু নারী ও শিশু নির্যাতনের দিবস পালন করলে চলবে না। আমাদেরকে রাজপথে নেমে আসতে হবে। আমরা জানি, বাংলাদেশের প্রতি ঘরে ঘরে আজকে উত্তাপ। তারা শুধু চিন্তা করছে, কখন তারা এই সরকারের বিরুদ্ধে রাজপথে লড়াই করবে। কিন্তু তারা সাহস পাচ্ছে না। কারণ তারা রাজপথে নামলে সরকারের সন্ত্রাসীরা তাদের শিশু সন্তান ও মেয়েকে ধর্ষণ করবে এবং পরিবারের সবাইকে হত্যা করবে।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, অনেক করেছেন। অনেক দিন আপনি ক্ষমতা ভোগ করেছেন। এখন সিংহাসন জ্বলে উঠেছে। তাই যদি বেগম জিয়াকে মুক্তি না দেন এবং জনগণের কথা যদি চিন্তা না করেন, তাহলে তারা আপনাকে এই সিংহাসনে আর থাকতে দেবে না।

সেলিমা রহমান বলেন, বেগম খালেদা জিয়াকে সরকার জোর করে কারাগারে আটক করে রেখেছে। শুধু তাই নয়, ক্ষমতাসীনরা জনগণের উপর সিট রোলার চালাচ্ছে। তারা জনগণকে কথা বলতে দিচ্ছে না।

এসময় বেগম জিয়াকে মুক্ত করার জন্য জনগণকে রাজপথে নেমে আসার আহ্বান জানান তিনি।

আয়োজক সংগঠনের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক নূরে আরা সাফা, নির্বাহী কমিটির সদস্য জেবা, মহিলা দলের যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ বক্তব্যে রাখেন।

কেএস

  • সর্বশেষ
  • পঠিত