ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

গণভবনে ছাত্রলীগের জয়-লেখক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৮

গণভবনে ছাত্রলীগের জয়-লেখক

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। এসময় তাদের সঙ্গে ছিলেন ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার নেতারাও। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ছাত্রলীগ নেতারা গণভবনে পৌঁছান।

জানা যায়, গণভবনে শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে বিভিন্ন সাংগঠনিক নির্দেশনা নেন ছাত্রলীগ নেতারা। পাশাপাশি গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর বিষয়েও অনুমতি গ্রহণ করেন।

ছাত্রলীগ নেতাদের সাক্ষাতের সময় সেখানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও বি এম মোজাম্মেল হক।

এর আগে, গতকাল বুধবার আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে প্রায় ঘণ্টাব্যাপী বৈঠক করেন আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত এই চার নেতা। বৈঠকে তারা সাংগঠনিক অভিভাবক আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনায় সংগঠন পরিচালনার ক্ষেত্রে বিভিন্ন গাইডলাইন দেন ছাত্রলীগের দুই শীর্ষ নেতাকে।

প্রসঙ্গত, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ থেকে রেজওয়ানুল হক শোভন ও গোলাম রাব্বানীর পদত্যাগের পর আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য দায়িত্ব গ্রহণ করেন। সে হিসেব এই প্রথম শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গেছেন তারা।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত