ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

ফখরুলকে বসিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩৯  
আপডেট :
 ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪১

ফখরুলকে বসিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক

আজ (শনিবার) সকাল সাড়ে ১০টায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে যাওয়ার কথা ছিলো ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের। কিন্তু নির্ধারিত সময়ের প্রায় ঘণ্টাখানেক পর সেখানে পৌঁছান তারা।

ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাসময়ে না আসায় তাদের তিরস্কার করেন দলের সিনিয়র কয়েকজন নেতা। তারা বলেন, এদের অবস্থা শুরু থেকে দেখা যাচ্ছে ছাত্রলীগের পদ হারানো সভাপতি রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর মতো। তারাও নাকি নিজেদের প্রোগ্রামে আওয়ামী লীগ নেতাদের দাওয়াত দিয়ে পরে উপস্থিত হতেন। এখন দেখি ছাত্রদলের অবস্থাও একই।

ছাত্রদলের দুই নেতা সময়মতো উপস্থিত না হলেও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতারা ঠিক সময়ে উপস্থিত হয়েছিলেন। তাদের দেরির কারণে বেলা সাড়ে ১১টায় জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ বিষয়ে জানতে ছাত্রদলের দুই নেতার মোবাইলে একাধিকবার ফোন করে এবং মেসেজ পাঠিয়েও যোগাযোগ করা সম্ভব হয়নি।

বিএনপি মহাসচিবের সঙ্গে শ্রদ্ধা নিবেদনের সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সদ্য বিলুপ্ত ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজীব হাসান, সাধারণ সম্পাদক আকরামুল আহাসান সহ কয়েক হাজার ছাত্রদল নেতাকর্মী।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত