ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

এবার চাঁদাবাজির অভিযোগে মহিলা আ.লীগ নেত্রী বহিষ্কার

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:০২

এবার চাঁদাবাজির অভিযোগে মহিলা আ.লীগ নেত্রী বহিষ্কার

নৈতিক অবক্ষয়, চাঁদাবাজি, চাকরি দেওয়ার নামে টাকা আত্মসাৎসহ বিভিন্ন অভিযোগে নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আরা শিল্পীকে দলীয় পদ ও সাধারণ সদস্যপদ থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) জেলা মহিলা আওয়ামী লীগের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ ও সাধারণ সম্পাদক বিউটি আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযুক্ত শামীম আরা শিল্পি ক্ষমতার দাপটে শহরের বিভিন্ন ব্যক্তির কাছ থেকে চাঁদাবাজি, অর্থ ধার নিয়ে ফেরত না দেওয়া, চাকুরি দেওয়ার নামে অর্থ আত্মসাৎ, নিকট আত্মীয়দের থেকে প্রতারণার মাধ্যমে অর্থ আদায়, দলীয় কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার, আপত্তিকর কথাবার্তাসহ নানাপ্রকার মানহানিকর কাজে লিপ্ত ছিলেন।

এ নিয়ে সংগঠন ও দলের পক্ষ থেকে তাকে সতর্ক করার পরও তিনি আরও বেপরোয়া হয়ে ওঠেন। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্ত করে সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ায় সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী তাকে স্থায়ী বহিষ্কার করা হয়। ভবিষ্যতে তার সঙ্গে কোনো সাংগঠনিক সম্পর্ক না রাখতেও মহিলা আওয়ামী লীগের কর্মীবৃন্দের প্রতি আহ্বান জানানো হয়।

উল্লেখ্য, সম্প্রতি দলের নিয়ম ভাঙা ও অবৈধ কাজে জড়িত থাকার অভিযোগে যুবলীগের ঢাকা দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুঁইয়াকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

গত ১৮ সেপ্টেম্বর রাজধানীর ফকিরাপুলের ইয়ংমেনস ক্লাবে অবৈধ ক্যাসিনো ব্যবসা চালানোর অভিযোগে খালেদকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত