ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৯, ০১:০৩

প্রিন্ট

খালেদার মুক্তির দাবিতে কর্মসূচি চায় ২০ দলীয় জোট

খালেদার মুক্তির দাবিতে কর্মসূচি চায় ২০ দলীয় জোট
নিজস্ব প্রতিবেদক

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপিকে শক্তিশালী কর্মসূচি দেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন ২০ দলীয় জোটের নেতারা। বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে ২০ দলীয় জোটের বৈঠকে তারা এ আহ্বান জানান।

বৈঠক সূত্রে জানা গেছে, বৈঠকে ২০ দলীয় জোটের নেতারা বিএনপিকে উদ্দেশ্য করে বলেন- বর্তমান দু:সময়ে আমাদের আরো ঐক্যবদ্ধ হওয়ার দরকার। আর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবং সরকারকে চাপে রাখার জন্য আরো শক্তিশালী কর্মসূচি দেওয়া প্রয়োজন।

চূন্তান্ত কর্মনূচিতে যাওয়ার আগে আন্দোলনের পূর্ব প্রস্তুতি হিসেবে সারাদেশে বিক্ষোভ ও সমাবেশ কর্মসূচির দেওয়ার জন্য বিএনপি পরামর্শ দেন জোট নেতারা বলে সূত্রে জানা গেছে।

এর জবাবে বিএনপির নেতারা বলেন, আগামী ১২ ও ১৩ অক্টোবর বিএনপির কর্মসূচি আছে। এই কর্মসূচিগুলো জোটের নেতৃবৃন্দরা থাকবেন।

২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের মওলানা নুর হোসেন কাশেমীর সভাপতিত্বে বেঠকে গয়েশ্ববর চন্দ্র রায়, মোস্তফা জামাল হায়দার, মাওলানা আব্দুল হালিম, ড. ফরিদুজ্জামান ফরহাদ, ডা. মোস্তাফিজুর রহমান ইরান, লুৎফর রহমান, মওলানা আব্দুল করিম, আজহারুল ইসলাম, জুলফিকার বুলবুল চৌধুরী, ড. মো. নেয়ামুল বশির, সাইফুদ্দিন আহমেদ মনি, সৈয়দ ইহসানুল হুদা, মাওলানা মহিউদ্দিন একরাম, ক্বারী মো.আবু তাহের, মাহমুদ খান, এম এম শাওন সাদেকী ও জোটের সমন্বয়কারী নজরুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

কেএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত