ঢাকা, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ০১ নভেম্বর ২০১৯, ১৮:৫৮

প্রিন্ট

নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি মীম, সম্পাদক পলাশ

নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি মীম, সম্পাদক পলাশ
নিজস্ব প্রতিবেদক

নড়াইল জেলা শাখা ছাত্রলীগের দুই সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে চঞ্চল শাহরিয়ার মীমকে সভাপতি এবং মো. রকিবুজ্জামান পলাশকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। আগামী এক বছরের জন্য গঠিত এই কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

শুক্রবার বিকেলে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ারন খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে নড়াইল জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। আমাদের প্রত্যাশা নতুন নেতৃবৃন্দ সফলতার সাথে দায়িত্ব পালন করে নড়াইল জেলার ঘরে ঘরে শিক্ষা-শান্তি-প্রগতির মশাল জ্বালিয়ে দিবে। তাদের জন্য শুভ কামনা।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, নড়াইল জেলার মতোই সারাদেশের মেয়াদ উত্তীর্ণ সকল সাংগঠনিক ইউনিটের কমিটি বিলুপ্ত করে ধারাবাহিকভাবে ছাত্রলীগের কর্মীদের নতুন কমিটি উপহার দেওয়া হবে। বাংলাদেশ ছাত্রলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখে হাসি ফোটাতে নিরলস কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত