ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

নয়াপল্টনে মহিলা দলের দুই গ্রুপে মারামারি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৯, ১৯:০৫

নয়াপল্টনে মহিলা দলের দুই গ্রুপে মারামারি

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের গ্রুপের মধ্যে মারামারি হয়েছে।

শনিবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে বলে মহিলা দলের একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

সূত্রটি জানায়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে কর্মসূচি নির্ধারণ করতে শনিবার বিকেলে বৈঠকে বসেন মহিলা দলের নেত্রীরা। কিন্তু মহিলা দলের পক্ষ থেকে কী ধরনের কর্মসূচি গ্রহণ করা হবে তা নিয়ে বৈঠকে আফরোজা আব্বাস ও সুলতানা আহমেদের গ্রুপের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে কর্মসূচি নির্ধারণ না করেই বৈঠক থেকে বের হয়ে যান মহিলা দলের নেত্রীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক মহিলা দলের এক নেত্রী এই প্রতিবেদককে বলেন, বৈঠক শেষে সবাই বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে নেমেই আফরোজা আব্বাস ও সুলতানা আহমেদের কর্মীরা একে অপরকে মারতে থাকেন এবং চুল ধরে টানাটানি করেন। এসময় আফরোজা আব্বাসের কর্মীর হাতে লাঞ্ছিত হন সুলতানা আহমেদ।

এসময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী কার্যালয়ের নিচে এসে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। তবে ঘটনার সময় আফরোজা আব্বাস বিএনপির কেন্দ্রীয় কার্যা্লয়ের উপরে অবস্থান করছিলেন।

এবিষয়ে জানতে চাইলে সুলতানা আহমেদ বাংলাদেশ জার্নালকে বলেন, এটা একটা বিছিন্ন ঘটনা। আমরা জাতীয়তাবাদী রাজনীতি করি। আর আমাদের নেত্রী জেলখানায়। তাই আমরা কোনো দ্বন্ধ চাই না। কিন্তু দলের দু-চার জন আজে-বাজে লোক বাইরে থেকে এসব ঘটনা ঘটাচ্ছে। এটা তেমন কিছু নয়। আমরা মিটিয়ে নেবো।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত