ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ৫ পৌষ ১৪২৫ অাপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ১০ জুন ২০১৮, ১২:১৮

প্রিন্ট

জ্যামে প্রাইভেটকারে ধর্ষণ চেষ্টা, যুবককে গণপিটুনি

জ্যামে প্রাইভেটকারে ধর্ষণ চেষ্টা, যুবককে গণপিটুনি
প্রতীকী ছবি
জার্নাল ডেস্ক

বর্তমানে বাংলাদেশে যে সমস্যাটি মহামারি আকার ধারণ করেছে তা হলো 'ধর্ষণ'। কিছুদিন আগে ইভটিজিং মহামারি আকারে ছিলো। বাংলাদেশে ধর্ষণ ক্রমাগত বেড়ে চলেছে। এবার এক মেয়ে ধর্ষিত হলো চলন্ত প্রাইভেটকারে।

এমনি এক ঘটনা নিয়ে একজন ফেসবুকে লিখেন, আজ অফিস থেকে ফেরার পথে মোহাম্মদপুর, কলেজ গেট সিগন্যালে ঠিক আমার সামনের গাড়িটার দিকে নজর পড়লো। লক্ষ্য করে দেখি ভেতরে একটি ছেলে ও একটি মেয়ে ধস্তা-ধস্তি করছে। অন্যদিকে গাড়ির ড্রাইভারের গাড়ি চালানোর ভঙ্গিমা দেখে মনে হচ্ছিলো যে, সে গাড়িটা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে।

তবে দুর্ভাগ্য তাদের, রাস্তায় তীব্র জ্যাম থাকায় গাড়িটি বেশি দূর যেতে পারেনি। এমতাবস্থায় আমি আমার গাড়ি থেকে নেমে সামনে যেতে যেতে দেখি আরো কিছু লোক গাড়িটির দিকে লক্ষ্য করে এগুচ্ছে। তখনও ভাবতে পারিনি এতটা নিচ ও নিকৃষ্ট ঘটনার চাক্ষুষ প্রমাণ হতে যাচ্ছি।

আমি গাড়িটির কাছে যেতেই দেখি ছেলেটি মেয়েটিকে ধর্ষণ করছে। গাড়ির দরজা খুলে প্রথমে আমরা মেয়েটিকে বাইরে বের করে নিয়ে আসি। পরে অপর পাশের দরজা খুলতেই দেখি অতিপরিচিত সেই ছেলেটি অর্থাৎ বড়লোক বাবার বখে যাওয়া নষ্ট সন্তান। ছেলেটিকে বাইরে বের করতে গিয়ে সহ্য করতে হয়েছে বাজে মদের গন্ধ। আর নিজেকে সামলাতে পারলাম না। অতঃপর, বসিয়ে দিলাম ওই জানোয়ারের কানের নিচে আমার বাম হাতের পাঁচ আঙ্গুলের চিহ্ন। এরপর ক্ষুব্ধ জনতা চিলের মতো করে আমার কাছ থেকে ছিনিয়ে নিয়ে তাদের বাকি দায়িত্ব পালন করলো।

পরে মেয়েটির কাছ থেকে জানতে পারলাম, ওই নর-পিচাশটা মেয়েটিকে রাস্তা থেকে জোর করে তুলে নিয়ে এসেছে।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close
close