ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

যেসব রাশির লোকদের ভুলে যাওয়া কঠিন

  ফিচার ডেস্ক

প্রকাশ : ১৮ নভেম্বর ২০২০, ১৬:১৩

যেসব রাশির লোকদের ভুলে যাওয়া কঠিন
প্রতীকী ছবি

একদিন কিছু সময়ের জন্য কারও সঙ্গে পরিচিত হয়েছিলেন কিন্তু এখনো তাকে ভুলে যাননি। অল্প সময়ের দেখা হলেও অনেককে ভালোভাবে মনে থাকে। কিন্তু এমন অনেকেই আছেন যাদের সঙ্গে দীর্ঘ সময়ের পরিচয় থাকলেও একসময় তাদের কথা খুব বেশি মনে থাকে না। এছাড়া ভালোবাসার সম্পর্ক শেষ হয়ে গেলেও অনেকে প্রাক্তনকে ভুলতে পারেন না।

যোগাযোগ না থাকলেও তার স্মৃতি তাড়িয়ে নিয়ে বেড়ায়। তাদের ভোলার জন্য অনেক চেষ্টা করেও মনের পাতা থেকে কিছুতেই তাদের মুছে ফেলা যায় না। এদের স্মৃতি আমাদের আবার নতুন সম্পর্কে জড়িয়ে পড়তেও বাধা দেয়। রাশিফল অনুযায়ী এমনটি ঘটা মোটেও অসম্ভব নয়। বরং এমন কিছু রাশি রয়েছে যাদেরকে ভুলে যাওয়া কঠিন।

চলুন দেখে নিই যেসব রাশির লোকদের ভুলে যাওয়া কঠিন-

সিংহ রাশি

সিংহ রাশির জাতক যদি আপনার সঙ্গী হয়, তাহলে উপহারের বন্যায় আপনি ভেসে যাবেন। এরা সব সময় আপনার সঙ্গে এমন ব্যবহার করবে, যেন আপনি খুব স্পেশাল। সিংহ রাশির জাতক বা জাতিকার সঙ্গে প্রেম করলে আপনার নিজেকে এই পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যশালী বলে মনে হবে। সিংহ রাশির জাতকদের প্রচুর এনার্জি হয়। এদের এই স্বভাবের জন্য সিংহ রাশির জাতকরা খুব সহজেই সবাইকে প্রভাবিত করতে পারেন। আর সম্পর্ক যদি ভেঙে যায় তাহলে তাদেরকে ভুলে যাওয়া কঠিন হয়ে পড়ে।

কন্যা রাশি

রাশিচক্রের ১২টি রাশির মধ্যে যাদের ভোলা সবচেয়ে কঠিন, তারা হলেন কন্যা রাশির জাতক এবং জাতিকা। কন্যা রাশির জাতকদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়লে, সেই সম্পর্ক ভেঙে গেলেও আপনি সেখান থেকে সহজে বেরিয়ে আসতে পারবেন না। এরা একটু সমালোচক প্রকৃতির হন কিন্তু বিপদের সময় কন্যা রাশির জাতককে আপনি সব সময় পাশে পাবেন। এরা সবকিছু জোড়া লাগিয়ে দিতে পারেন, এমনকি ভগ্ন হৃদয়ও।

তুলা রাশি

সঙ্গীকে খুশি রাখার জন্য সবকিছু করতে পারেন তুলা রাশির জাতকরা। এরা খুব সহজেই অন্যের জীবনের সঙ্গে মিশে যেতে পারেন। প্রয়োজনে তুলা রাশির জাতকরা সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দেন। কোনো সংশয় ছাড়াই এরা সঙ্গীর পাশে এসে দাঁড়ান। এই স্বভাবের জন্যই তুলা রাশির জাতকদের ভুলে যাওয়া খুব কঠিন।

বৃষ রাশি

বৃষ রাশির জাতকরা যাকে বলে মাটির মানুষ। বৃষ রাশির জাতকদের ওপরে যেকোনো বিষয়ে চোখ বন্ধ করে ভরসা করা যায়। এরা অত্যন্ত ধৈর্য্যশীল। সৌন্দর্য ও শিল্পের গুণগ্রাহী। সেই কারণে সঙ্গীর মন সহজে জয় করে নিতে পারেন তারা। কোনো বিপদে সব সময় সঙ্গীর পাশে থাকেন। কোনো কারণে সম্পর্ক দীর্ঘস্থায়ী না হলে এদের ভুলে যাওয়া খুব কঠিন হয়ে যায়।

মীন রাশি

মীন রাশির জাতকদেরও সহজে ভুলে যাওয়া যায় না। তার প্রধান কারণ মীন রাশির জাতকদের স্বার্থহীন প্রকৃতি। এরা নিঃস্বার্থভাবে সঙ্গীর পাশে দাঁড়াতে পারেন। দয়ালু এবং স্পর্শকাতর। মীন রাশির জাতকরা যথেষ্ট রোম্যান্টিক প্রকৃতির হন। প্রেমের সম্পর্কে জাদুর ছোঁয়া এনে দিতে পারেন তারা। সম্পর্ক ভেঙে গেলে সঙ্গীর পক্ষে সেখান থেকে বেরিয়ে আসা খুবই কঠিন হয়ে যায়।

বাংলাদেশ জার্নাল/এইচকে

অন্যরা যা পড়ছে:

> যেসব রহস্য উদঘাটন হয়নি এখনো

> ধারণা বদলানো ডায়নোসর ‘শাবক’

> জাপানের লোকজ ঐতিহ্য ধান কাটা উৎসব

> প্রায় কুড়ি লাখ ডলারে বিক্রি হল কবুতর

> মায়ের জীবন বাঁচাতে উন্মুক্ত চিত্র প্রদর্শনী

> বৈচিত্র্যময় ৫টি অদ্ভুত মরুউদ্ভিদ

  • সর্বশেষ
  • পঠিত