ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

শাকিব সম্পর্কে গোপন তথ্য জানালেন অপু বিশ্বাস

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ মে ২০২৩, ১৩:৩০  
আপডেট :
 ১৭ মে ২০২৩, ১৩:৪০

শাকিব সম্পর্কে গোপন তথ্য জানালেন অপু বিশ্বাস
শাকিব খান ও অপু বিশ্বাস। ফাইল ছবি

চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের মধ্যে সম্পর্ক শেষ হয়েছে বহু আগেই। বিচ্ছেদের পর আলাদা ছাদের নিচে বসবাস করছেন তারা। একসময়ের এই তারকাজুটির একমাত্র পুত্রসন্তান আব্রাম খান জয় মা অপু বিশ্বাসের কাছে বেড়ে উঠছে।

নানা ব্যস্ততার পরও শাকিব নিজেও চেষ্টা করেন সন্তানকে সময় দিতে। সন্তানের সঙ্গে স্বাভাবিক সম্পর্ক থাকলেও শাকিব-অপুকে মুখোমুখি হতে দেখা যায় না কোথাও।

তবে সন্তান আব্রাহাম খান জয়ের সুবাদে এখনও যোগাযোগ হয় এই দুই তারকার মধ্যে। কিছু দিন আগে নায়কের জন্মদিনে নাকি রান্না করে পাঠিয়েছিলেন তার জন্য।

সম্প্রতি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে শাকিব খান প্রসঙ্গে অপু বিশ্বাস কথা বলেন। যদিও প্রথমে প্রশ্নটি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। পরে লাজুক হেসে অপু বলেন, সেই সময় একটি কাজে দুবাই গিয়েছিলেন শাকিব। তখন সেখান থেকে আমার জন্য একটি গলার হার এনেছিলেন। তা সোনার না হিরের, সেটা বলা যাবে না। আর শাকিবকে উপহারের প্রসঙ্গে অপুর জবাব, আমার কানে অনেকগুলো ফুটো করা। ছোট ছোট কানের দুল পরি। অন্যদিকে শাকিবেরও কানে ফুটো আছে। কিন্তু শুটিংয়ে বেশির ভাগ সময়ই সে দুল পরতে ভুলে যেত। তখন আমার যে কত কানের দুল ও নিয়েছে। বলত কন্টিনিউটি আছে, আর দেয়া যাবে না।

প্রসঙ্গত, শাকিব খানকে আগামীতে দেখা যাবে ‘প্রিয়তমা’ সিনেমাটিতে। হিমেল আশরাফ পরিচালিত এটি আসন্ন ঈদুল আজহায় মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে তার বিপরীতে নায়িকা হিসেবে আছেন কলকাতার টিভি অভিনেত্রী ইধিকা পাল।

অন্যদিকে, মুক্তির অপেক্ষায় আছে অপু বিশ্বাস প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘লালশাড়ি’। সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমাটিতে অপুর বিপরীতে আছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত