ঢাকা, রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

কনসার্টে প্রেমিকাকে দীর্ঘ চুম্বন করলেন প্রেসিডেন্ট

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০২ জানুয়ারি ২০২৪, ১৮:৩৮

কনসার্টে প্রেমিকাকে দীর্ঘ চুম্বন করলেন প্রেসিডেন্ট
প্রেমিকাকে দীর্ঘ চুম্বন আর্জেন্টিনার প্রেসিডেন্টের, ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার প্রেসিডেন্ট হাভিয়ের মিলেই মঞ্চে সবার সামনে প্রেমিকা ফাতিমা ফ্লোরেজেকে দীর্ঘ চুম্বন দিয়েছেন। মঞ্চে প্রেমিকার সঙ্গে প্রেসিডেন্টের এমন আচরণে অবাক হয়ে যান উপস্থিত দর্শকরা। পরে তাদের সেই চুম্বনের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

গত বৃহস্পতিবার আর্জেন্টিনার মার দেল প্লাতার রক্সি থিয়েটারে কনসার্ট ছিল ফাতিমার। এদিন সোনালি রঙের পোশাক পরেছিলেন তিনি। তার পারফরম্যান্স শেষ হওয়ার পর মঞ্চে উঠে যান হাভিয়ের। আবেগে জড়িয়ে ধরে চুম্বন করেন প্রেমিকাকে। সাধারণত রাষ্ট্রপ্রধানরা প্রকাশ্যে তাদের আবেগ প্রদর্শন করেন না। এবার সেই ধারণা ভেঙে দিলেন প্রেসিডেন্ট হাভিয়ের।

অবশ্য একেবারে প্রথম থেকেই স্পষ্টভাষী হিসেবে পরিচিত তিনি। তার নাটকীয় বক্তৃতার ভক্তও কম নেই। এদিন প্রেমিকা ফাতিমাকে দীর্ঘ চুম্বন দেওয়ার আগে তিনি একটি নাতিদীর্ঘ বক্তৃতা দেন। বলেন, আর্জেন্টিনার সামনে কঠিন সময়। তবে সবকিছু মোকাবিলা করে দেশকে তিনি এগিয়ে নিয়ে যাবেন।

তার প্রেমিকা ফাতিমা আর্জেন্টিনার জনপ্রিয় কৌতুক অভিনেত্রীদের একজন। বিভিন্ন জনপ্রিয় টিভি শো উপস্থাপনা করেছেন। ওইদিন ‘ফাতিমা ১০০%’ নামে তার এক মিউজিক্যাল ড্রামা ছিল। জানা গেছে, প্রেসিডেন্ট নিজের পকেটের টাকায় সেই কনসার্টের টিকিট কিনেছিলেন।

২০২২ সাল থেকে সম্পর্কে আছেন হাভিয়ের এবং ফাতিমা। এই প্রথম তারা জনসমক্ষে চুম্বন করলেন, তা নয়। গত নভেম্বরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট নির্বাচনে ভোট গণনা শেষ হতেই জয় নিশ্চিত হয়েছিল তার। তখনও জনসমক্ষে আবেগের বহিঃপ্রকাশ করেছিলেন দুজন।

এদিকে দেশের অর্থনীতির বেহাল দশার মধ্যে প্রেসিডেন্টের এমন আচরণ সমালোচনার মুখে পড়েছে। তবে প্রেসিডেন্ট হিসেবে হাভিয়ের প্রথম থেকেই একাংশের তীব্র বিরোধিতার সম্মুখীন হয়েছেন। আর্জেন্টিনার অর্থনীতিকে মুদ্রাস্ফীতির কবল থেকে বের করে আনতে তিনি ‘শক থেরাপি’ দেবেন বলেছেন। কিন্তু তার নেওয়া অর্থনৈতিক পদক্ষেপ শ্রমিক সংগঠনগুলোর বিরোধিতার মুখে পড়েছে।

বাংলাদেশ জার্নাল/এসএপি

  • সর্বশেষ
  • পঠিত