ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

কার সাথে প্রেম করছেন পরিণীতি?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ১৮:০১  
আপডেট :
 ১৪ জুলাই ২০১৯, ১৮:০৯

কার সাথে প্রেম করছেন পরিণীতি?

প্রেম করছেন পরিণীতি চোপড়া? বলিউডে জুড়ে এখন গুঞ্জন অভিনেত্রী পরিণীতি চোপড়ার ভালোবাসার পাত্র কে? শোনা যাচ্ছে, সহ-পরিচালক চরিত দেশাইয়ের সঙ্গে ডুবে ডুবে প্রেম করছেন পরিণীতি।

২০১৭ সাল থেকেই পরিণীতি-চরিতের সম্পর্ক নিয়ে নানা কথা শুরু হয়। যদিও হ্যাঁ বা না কিছুই বলেননি অভিনেত্রী। এমন কি তাকে প্রশ্ন করা হলে পরিণীতি তখন বলেছিলেন, আমি কোনো কিছুই স্বীকার বা অস্বীকার করিনি। আমার পরিবার, বন্ধুবান্ধব সত্যিটা জানে। সেটাই যথেষ্ট। এটা আমার ব্যক্তিগত ব্যাপার।

পরিণীতি মুখ না খুললেও বেশ কয়েকবার একসঙ্গে দেখা গিয়েছে এই যুগলকে। ২০১৮ সালের নভেম্বরে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের আগে পরিবার ও বন্ধুদের জন্য নৈশভোজে ছিলেন চরিতও। শুধু তাই নয়, প্রিয়াঙ্কা-নিকের বিয়েতেও আমন্ত্রিত ছিলেন সহ-পরিচালক।

হৃতিক রোশন ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত 'অগ্নিপথ' ছবিতে সহপরিচালকের ভূমিকায় ছিলেন চরিত দেশাই। এছাড়া করন জোহরের ধর্মা প্রোডাকশনের সঙ্গেও বহুবছর ধরে যুক্ত তিনি। শোনা যাচ্ছে, ২০১৬ সালে প্রথম দেখা হয় পরিণীতি ও চরিতের। তখন থেকে শুরু মন দেয়া-নেয়া তাদের।

বর্তমানে 'জাবারিয়া জোড়ি'র প্রচারে ব্যস্ত রয়েছেন পরিণীতি। ভারতের বিভিন্ন জায়গায় বর অপহরণের কাহিনী নিয়ে তৈরি সিনেমাটি পুরোটাই কমেডি ঘরাণার। পরিণীতির সঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে। আগামী ২ আগস্ট মুক্তি পাবে 'জাবারিয়া জোড়ি'।

আরএ/

  • সর্বশেষ
  • পঠিত