ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

প্রতিষ্ঠাবার্ষিকীতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত বাংলাদেশ জার্নাল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ৩১ জুলাই ২০১৯, ১৭:০৫  
আপডেট :
 ০১ আগস্ট ২০১৯, ১১:৩২

ফুলেল শুভেচ্ছায় সিক্ত বাংলাদেশ জার্নাল

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলাদেশ জার্নাল। দিনটিকে কেন্দ্র করে দেশের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হয়েছে বাংলাদেশ জার্নাল পরিবার।

বুধবার দুপুরে রাজধানীর ধানমণ্ডিস্থ আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের লেকচার গ্যালারিতে বাংলাদেশ জার্নালের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠান আয়োজন করা হয়। দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় প্রেসক্লাব, বিএফইউজে, ডিইউজে, ডিআরইউসহ বিভিন্ন ব্যক্তিবর্গের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছে বাংলাদেশ জার্নাল।

বাংলাদেশ জার্নালের প্রকাশক ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খানের (এমপি) সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ জার্নালের সম্পাদক শাহজাহান সরদার।

বাংলাদেশ জার্নালের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনোয়ার হোসেন খান ও শাহজাহান সরদারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাসসের প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক কবির আহম্মেদ, বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদার, বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্সের সভাপতি আলমগীর হোসেন খানসহ আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের শিক্ষকবৃন্দ।

এছাড়া অনুষ্ঠানের শেষে আনোয়ার হোসেন খান ও শাহজাহান সরদারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পঠিত