ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

বাংলাদেশ জার্নালের প্রতিষ্ঠাবার্ষিকীতে তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির শুভেচ্ছা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ৩১ জুলাই ২০১৯, ১৯:২৫  
আপডেট :
 ০১ আগস্ট ২০১৯, ১১:৩৩

বাংলাদেশ জার্নালের প্রতিষ্ঠাবার্ষিকীতে তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির শুভেচ্ছা

অনলাইন নিউজ পোর্টাল বাংলাদেশ জার্নালের ২য় প্রতিষ্ঠাবার্ষিকীতে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি (সতিকসাস) শুভেচ্ছা জানিয়েছে। বুধবার দুপুরে বাংলাদেশ জার্নালের নিজ কার্যালয় ধানমন্ডির আনোয়ার খান মডার্ণ হসপিটালের হল রুমে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করা হয়। সেখানে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পরে সংগঠনের সদস্যরা বাংলাদেশ জার্নালের প্রকাশক আনোয়ার হোসেন খান এমপি ও সম্পাদক শাহজাহান সরদারের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় উপস্থিত থাকা বিশিষ্ট সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খানের সঙ্গেও কুশল বিনিময় করা হয়।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সহ-সভাপতি শামিম হোসেন শিশির, সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সাংগঠনিক সম্পাদক আল-আমিন মাসুদ, দপ্তর সম্পাদক আহমেদ ফেরদাউস খান, ফটো সাংবাদিক অভিসহ সংগঠনটির সদস্যরা।

উল্লেখ্য, বাংলাদেশ জার্নালের সম্পাদক শাহজাহান সরদার তিতুমীর কলেজের প্রথম ব্যাচের ছাত্র ছিলেন। এর আগে তিনি বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাতা সম্পাদক ছিলেন, গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন দৈনিক যুগান্তর ও মানবকণ্ঠে।

সম্পাদক শাহজাহান সরদার তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির ভবিষ্যৎ মঙ্গল কামনাসহ পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত