ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

আইপিএলের নিলামে কে এই রহস্যময়ী সুন্দরী?

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২২ ডিসেম্বর ২০১৯, ১৫:৩২

আইপিএলের নিলামে কে এই রহস্যময়ী সুন্দরী?

কলকাতা অনুষ্ঠিত হল আইপিএল ২০২০-এর নিলাম পর্ব। ওই নিলামে আধিপত্য বিস্তার করতে দেখা যায় অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের। গ্লেন ম্যাক্সওয়েলের আক্রমণাত্মক ব্যাটিংয়ের সুবাদে তাকে দলে নেওয়ার জন্যে সাংঘাতিক রেষারেষি চলে আইপিএলের দুটি টিম দিল্লি ক্যাপিটালস এবং কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে।

কিন্তু শেষ পর্যন্ত ১০.৭৫ কোটি টাকা দর হেঁকে নিলামে তাকে কিনে নেয় কিংস ইলেভেন পাঞ্জাব। কিংস ইলেভেন পাঞ্জাব এই আইপিএলে নিলামে সবচেয়ে বেশি পুঁজি ৪২.৭০ কোটি টাকা হাতে নিয়ে নিলামে অংশ নেয়।

কিন্তু এই নিলামের দর কষাকষির মধ্যে নজর কাড়েন এক সুন্দরী তরুণী। আসলে আইপিএলের সঙ্গে সুন্দরীদের বরাবরই যোগ রয়েছে। ২০১৮ সালেও রহস্য তৈরি করেন মালতী চাহার এবং আরসিবি ভক্ত দীপিকা ঘোষরা। এই বছরও রহস্য ছড়িয়েছে ওই নতুন মুখ, সবার আলোচনার মধ্যমণি হয়েছেন ওই সুন্দরী।

বৃহস্পতিবার ২০২০ সালের আইপিএল নিলামে সানরাইজার্স হায়দরাবাদের পরামর্শদাতা ভিভিএস লক্ষ্মণ, মুত্তিয়া মুরলিধরণ এবং কোচ ট্রেভর বেলিস সহ অন্যদের পাশে দেখা যায় এই তরুণীকে, বারবার ক্যামেরায় দেখা যাচ্ছিল তাকে। প্রথম খেলোয়াড়কে কিনতে বেশ খানিকটা সময়ও লাগায় ওই দল। কিন্তু তাতে কী, ততক্ষণে ওই রহস্যময়ী সবার নজর কেড়েছে এবং আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

চিনতে পারেননি ওই সুন্দরীকে? তাহলে জেনে নিন, ওই মহিলা আর কেউ নন, তিনি হলেন কাব্য মেরান, সানরাইজার্স হায়দরাবাদের মালিক কলানিথ মারানের ২৭ বছরের কন্যা, যিনি ফ্রাঞ্চাইজির সহ-মালকিন। কাব্য একজন ক্রিকেটপ্রেমী, যিনি সান টিভি এবং সান টিভির এফএম চ্যানেলগুলির সঙ্গে যুক্ত।

কাব্য মেরান চেন্নাই থেকে এমবিএ করেছেন। তবে বর্তমানে তার সমস্ত মনোযোগ আইপিএলের দিকে।

  • সর্বশেষ
  • পঠিত