ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

পিসিবিকে যে প্রস্তাব দেয়নি বিসিবি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২০, ১৯:৩৫

পিসিবিকে যে প্রস্তাব দেয়নি বিসিবি

আইসিসির নির্ধারিত ফিউচার ট্যুর প্ল্যান অনুযায়ী, পাকিস্তান সফরে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলবে বাংলাদেশ। কিন্তু দীর্ঘ সময় পাকিস্তানে অবস্থান করতে চাইছেন না বাংলাদেশের কোচ-ক্রিকেটারদের বেশিরভাগই। তাই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রথমে প্রস্তাব দিয়েছিলো টেস্টের বদলে শুধু টি-টোয়েন্টি সিরিজই হোক পাকিস্তানে। পরে একটি টেস্ট পাকিস্তানে আর অন্যটি ঢাকার মাঠে খেলার প্রস্তাব দিয়েছে বিসিবি।

কিন্তু বিসিবির এই প্রস্তাবও প্রত্যাখ্যান করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পিটিআইকে দেয়া এক সাক্ষাতকারে বাংলাদেশের প্রস্তাব প্রত্যাখ্যানের কথা জানান পিসিবির এক কর্মকর্তা।

পাকিস্তানের এই নিউজ এজেন্সির (পিটিআই) এমন সংবাদ প্রচারে ক্ষোভ প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তারা বলছে, পিটিআই বিসিবিকে নিয়ে ভিত্তিহীন সংবাদ প্রচার করে দুই দেশের ক্রিকেটীয় সম্পর্কের ফাটল ধরানোর অপচেষ্টা চালাচ্ছে।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেছেন, আমরা দুই টেস্টের একটি ঢাকায় আয়োজনের ব্যাপারে পিসিবির কাছে কোনো প্রস্তাব রাখিনি। আমরা চেয়েছি, পাকিস্তানের মাটিতে শুধু তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। দুই ম্যাচের টেস্ট সিরিজ নিরপেক্ষ ভেন্যুতে আয়োজন করতে পিসিবিকে প্রস্তাব দিয়েছিলাম। কিন্তু তারা আমাদের প্রস্তাব প্রত্যাখান করে। ফলে অনিশ্চিয়তার মধ্যে দুই দেশের টেস্ট সিরিজ।

  • সর্বশেষ
  • পঠিত