ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

নিষিদ্ধ হলেন নাইট রাইডার্সের অজি অফস্পিনার

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২০, ১৭:৩৫

নিষিদ্ধ হলেন নাইট রাইডার্সের অজি অফস্পিনার

২০ লক্ষ টাকায় তাকে নিলামে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। নতুন তারকাকে নিয়ে আশাবাদী ছিলেন অনেকেই। সেই ক্রিস গ্রিন আগামী ৯০ দিন বল করতে পারবেন না। অবৈধ বোলিং অ্যাকশনের জন্য তার বোলিংয়ের উপরে নিষেধাজ্ঞা জারি করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

ক্রিকেট অস্ট্রেলিয়া তার বোলিং নিষিদ্ধ করায় সিডনি থান্ডারের হয়ে আর বল করতে পারবেন না তিনি। শুধুমাত্র ব্যাটসম্যান হিসেবে সিডনি থান্ডার দলে সুযোগ পাবেন না তিনি। ফলে এ বারের বিগ ব্যাশ লিগ যে শেষ হয়ে গেল ক্রিস গ্রিনের তা এখনই বলে দেওয়া যায়।

গত সপ্তাহে সিডনি থান্ডার ও মেলবোর্ন স্টার্সের মধ্যে খেলায় তার বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন তৈরি হয়েছিল। গ্রিনের বোলিং অ্যাকশন খতিয়ে দেখার পরে তিন মাসের জন্য জন্য তার বোলিং নিষিদ্ধ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। বিগ ব্যাশে গ্রিন নিষিদ্ধ হলেও কেকেআরের হয়ে আইপিএলে বল করতে সমস্যা হবে না। কারণ ক্রিকেট অস্ট্রেলিয়ার শাস্তি কার্যকর হবে না আইপিএলে। আইপিএলে তার বোলিং অ্যাকশন যে আতস কাচের নীচে ফেলে দেখা হবে, তা বলাই বাহুল্য।

অস্ট্রেলিয়ার ঘরোয়া টি টোয়েন্টি লিগ ও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ভাল পারফরম্যান্স করায় গ্রিনকে দলে নেয় কেকেআর। চলতি বিগ ব্যাশে ব্যাটসম্যানদের আটকে রেখেছেন গ্রিন। এমনকি পাওয়ারপ্লেতেও গ্রিনকে মারতে পারেননি বিপক্ষের ব্যাটসম্যানরা। অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটে সাড়া ফেলে দেওয়া সেই গ্রিনই ৯০ দিন বল করতে পারবেন না।

  • সর্বশেষ
  • পঠিত