ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

পয়েন্ট হারাল আর্সেনাল

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২০, ১৩:৩৭

পয়েন্ট হারাল আর্সেনাল

ব্যর্থতার বৃত্ত থেকে বের হতেই পারছে না আর্সেনাল। গেল বছরের ব্যর্থতা ঝেড়ে জয় দিয়ে শুরু করেছিল নতুন বছর। তবে আবারো হোঁচট খেতে হল আর্সেনালকে। ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসের কাছে পয়েন্ট হারালো গানাররা। ক্রিস্টালের মাঠে ১-১ ড্র করে আর্সেনাল।

খেলার শুরুর গোলেই প্রথমার্ধে এগিয়ে থাকে অতিথিরা। দ্বিতীয়ার্ধে এক গোল হজম করে অধিনায়ক পিয়েরে-এমেরিক আউবামেয়াং লাল কার্ড দেখলে, আর ম্যাচে ফিরতে পারেনি দলটি। খেলার শুরু থেকেই কিছুটা বেশি আধিপত্য বিস্তার করে গানাররা। এরই সুবাদে ১২তম মিনিটে লিড পায় আর্সেনাল। লাকাজেতের পাসে গোল করেন গ্যাবনের ফরোয়ার্ড আউবামেয়াং। চলতি মৌসুমে লিগে এটি তার ১৪তম গোল। এই গোলের ব্যবধান নিয়ে বিরতিতে যায় দল দু'টি।

বিরতি থেকে ফিরে সমতায় ফেরে স্বাগতিকরা। খেলার ৫৪তম মিনিটে জর্ডান আইয়ুর শট দাভিদ লুইসের পায়ে লেগে দিক পরিবর্তন করে জালে জড়ায়। ৬৭তম মিনিটে বড় ধাক্কা খায় আর্তেতার শিষ্যরা। প্রতিপক্ষের খেলোয়াড়কে বাজেভাবে ফাউল করায় প্রথমে আউবামেয়াং হলুদ কার্ড দেখান রেফারি। পরে ভিএআরের সাহায্য নিয়ে সিদ্ধান্ত পাল্টে দেখান লাল কার্ড।

একজন কম নিয়ে আর ম্যাচে ফিরতে পারেনি আর্সেনাল। উল্টো চাপ প্রয়োগ করতে থাকে ক্রিস্টাল প্যালেস। কিন্তু শেষ পর্যন্ত আর কোন গোল না হলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুই দল। এতে ২২ রাউন্ড শেষে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের দশ নম্বরে আছে আর্সেনাল। সমান ম্যাচে প্যালেসের সংগ্রহ ২৯ পয়েন্ট।

  • সর্বশেষ
  • পঠিত