ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

বার্নলির বিপক্ষে বড় জয় পেল চেলসি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২০, ১৫:০৬

বার্নলির বিপক্ষে বড় জয় পেল চেলসি

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে বড় জয় পেয়েছে চেলসি। গতকাল শনিবার ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রীজে বার্নলিকে ৩-০ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছে স্বাগতিকরা। এর আগে একই মাঠে সর্বশেষ চার ম্যাচের তিনটিতেই পরাজিত হয়েছিল তারা।

খেলার প্রথমার্ধেই জোড়া গোলের লিড পায় স্বাগতিকরা। ব্লুজদের পক্ষে গোল তিনটি করেন জর্জিনিয়ো, ট্যামি আব্রাহাম ও ক্যালাম হাডসন-ওডোই। শুরু থেকেই অতিথিদের রক্ষণে একের পর এক হানা দিতে থাকে জায়ান্টরা। তবে ২৬ মিনিট পর্যন্ত তেমন কোন সুবিধা করতে পারেনি স্বাগতিক দলের খেলোয়াড়রা। অবশেষে ২৭তম মিনিটে প্রথম সাফল্য পায় তারা। সফল স্পট কিক থেকে গোল করেন ইতালিয়ান মিডফিল্ডার জর্জিনিয়ো।

খেলার ৩৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আব্রাহাম। রিস জেমসের ক্রস থেকে হেডে প্রতিপক্ষের জাল খুঁজে নেন তরুণ ইংলিশ ফরোয়ার্ড। ২-০ ব্যবধান নিয়ে বিরতিতে যায় দল দু'টি। বিরতি থেকে ফিরেই স্কোর লাইন ৩-০ করেন হাডসন-ওডোই। সেসার আসপিলিকুয়েতার কাছ থেকে বল পেয়ে সহজেই গোল করেন এই ইংলিশ ফরোয়ার্ড।

এই জয়ে ২২ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বর স্থান ধরে রাখে চেলসি। আর সমান ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের ১৫ নম্বরে আছে বার্নলি।

  • সর্বশেষ
  • পঠিত