ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ব্রাজিলের ‘নতুন কাকা’কে কিনে নিল রিয়াল

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২০, ১৩:০১

ব্রাজিলের ‘নতুন কাকা’কে কিনে নিল রিয়াল

ব্রাজিলের বিস্ময় বালক ‘নতুন কাকা’ তকমা পাওয়া রেইনিয়ের জেসাস কারভালহোকে দলে ভিড়িয়েছে রিয়াল মাদ্রিদ। ১৮ বছর বয়সী মিডফিল্ডারের সাথে বার্নাব্যুর রাজাদের চুক্তি সম্পন্ন হওয়ার খবরটি নিশ্চিত করেছে ইএসপিএন এফসি।

ইতোমধ্যেই দুর্দান্ত পারফর্ম করে ‘নতুন কাকা’ নাম পেয়েছেন রেইনিয়র। তাইতো ১৮ বছর বয়সেই বার্সেলোনা ও ম্যানচেস্টার সিটির মতো ক্লাবের নজর পড়েছিল সাম্বার দেশটির এই তারকার উপর। তবে তাদেরকে পেছনে ফেলে ৩০ মিলিয়ন খরচায় রেইনিয়েরকে ব্রাজিলের ক্লাব ফ্লামেঙ্গো থেকে ছিনিয়ে নিল রিয়াল।

রেইনিয়েরের সাথে রিয়ালের চুক্তি হল ছয় বছরের জন্য। যদিও এখনই তাকে সাদা জার্সিতে নামিয়ে দেয়া হবে। তবে দুই স্বদেশি ভিনিসিয়ুস জুনিয়র ও রদ্রিগোর মতো শুরুতে রিয়ালের যুবদল কাস্তিয়ার হয়ে খেলবেন রেইনিয়ের। বর্তমানে ব্রাজিল অনূর্ধ্ব-২৩ দলের সঙ্গে আছেন রেইনিয়ের। টোকিও অলিম্পিকের প্রস্তুতি ক্যাম্প করছেন সেলেসাওদের হয়ে।

গত মৌসুমে ফ্লামেঙ্গোর হয়ে ব্রাজিলিয়ান লিগ জয়ের অন্যতম কারিগর ছিলেন রেইনিয়ের। করেছিলেন ছয় গোল। অভিষেক মৌসুমেই জেতেন কোপা লিবার্তোদোরেস। দারুণ করার পরও অবশ্য তাকে ক্লাব বিশ্বকাপের ফাইনালে লিভারপুলের বিপক্ষে মাঠে নামাননি কোচ।

  • সর্বশেষ
  • পঠিত