ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

গাঙ্গুলির সঙ্গে বিসিবির প্রধান নির্বাহীর বৈঠক

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২০, ১৭:১৮

গাঙ্গুলির সঙ্গে বিসিবির প্রধান নির্বাহীর বৈঠক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে বিশ্ব একাদশ এবং এশিয়া একাদশের মধ্যে ২টি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে। বিশ্ব একাদশ এবং এশিয়া একাদশের মধ্যকার আরও একটি ম্যাচ ভারতে আয়োজন করতে চায় বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। এই বিষয়ে চূড়ান্ত আলোচনার জন্য বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির সঙ্গে বৈঠক করতে ভারতে গেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী।

বাংলাদেশের শীর্ষস্থানীয় একটি সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, 'মার্চের খেলা নিয়েই মূল আলোচনা হবে। এ ছাড়া আরও কিছু বিষয় নিয়ে কথা হবে।'

কিছুদিন আগেই গাঙ্গুলি জানিয়েছেন, আহমেদাবাদের সরদার প্যাটেল স্টেডিয়াম পুনরায় উদ্বোধন করতে চান এশিয়া একাদশ-বিশ্ব একাদশের মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে।

সিরিজ একটি হলে ভারতে অনুষ্ঠিত এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচেও থাকবে বঙ্গবন্ধুর নাম। এ ছাড়া ভারত তাদের কোন কোন খেলোয়াড়কে এই সিরিজে পাঠাচ্ছে সেটা নিয়েও চূড়ান্ত সিদ্ধান্ত হওয়ার কথা রয়েছে গাঙ্গুলির সঙ্গে বিসিবির প্রধান নির্বাহীর বৈঠকে।

এই ম্যাচ দুটি আগামী মার্চে আয়োজন করতে চায় বিসিবি। এই সিরিজে এশিয়া একাদশের হয়ে খেলতে দেখা যাবে বাংলাদেশ, শ্রীলঙ্কা, আফগানিস্তান এবং ভারতের ক্রিকেটারদের। পাকিস্তান আগেই জানিয়েছে তারা এই সিরিজে খেলোয়াড় পাঠাবে না।

  • সর্বশেষ
  • পঠিত