ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

বিশেষ বিমানে ঢাকা ছাড়লো টাইগাররা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২০, ২০:৪৬  
আপডেট :
 ২২ জানুয়ারি ২০২০, ২০:৫৮

বিশেষ বিমানে ঢাকা ছাড়লো টাইগাররা

৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানের উদ্দেশে ঢাকা ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বুধবার রাত ৮টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে (চার্টার্ড ফ্লাইট) করে দেশ ছাড়ে মাহমুদইল্লাহরা।

ঢাকা থেকে সরাসরি পাকিস্তানের কোনো ফ্লাইট নেই। নিরাপত্তাজনিত কারণে আর ভ্রমণের ঝামেলা কমাতেই ক্রিকেটারদের জন্য বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

পাকিস্তানে পৌঁছে ২৩ জানুয়ারি ঐচ্ছিক অনুশীলন করবে টাইগাররা। এরপর লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ২৪ জানুয়ারি প্রথম টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। একই ভেন্যুতে ২৫ ও ২৭ জানুয়ারি হবে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ।

পাকিস্তান-বাংলাদেশ সিরিজের সবকটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের বিটিভি, জিটিভি ও মাছরাঙা এবং পাকিস্তানের পিটিভি, সনি সিক্স ও টেন স্পোর্টস।

এছাড়া আমেরিকায় হটস্টার ইউএস চ্যানেল, ক্যারিবীয়ানে ফ্লো স্পোর্টস ২, ইংল্যান্ড ও আয়ারল্যান্ডে বিটি স্পোর্টস, কানাডায় হটস্টার কানাডা, অস্ট্রেলিয়ায় ফক্স স্পোর্টস, ইতালিতে ইভেন্ট স্পোর্টসে সরাসরি দেখা যাবে ম্যাচগুলি।

মোবাইল অ্যাপেও উপভোগ করা যাবে। এজন্য দেখ নিতে পারেন Smartcric, CricHD, bioscope ও Rabitholebd অ্যাপে। এছাড়া ইউটিউবে সরাসরি দেখা যাবে Rabitholebd- এ।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত