ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

সর্বোচ্চ নিরাপত্তায় অনুশীলনে নামছে বাংলাদেশ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২০, ১৩:০২

সর্বোচ্চ নিরাপত্তায় অনুশীলনে নামছে বাংলাদেশ

পাকিস্তানের মাটিতে প্রথমবারের মতো টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। ইতোমধ্যে লাহোরে পৌঁছেছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদরা। সর্বোচ্চ নিরাপত্তা দিয়ে বাংলাদেশ দলকে বরণ করেছে পাকিস্তান। আগামীকাল থেকে মাঠে গড়াবে ম্যাচ। তাই আজ বিশ্রামে না কাটিয়ে দুপুরে অনুশীলনে নামেছে টাইগাররা।

বাংলাদেশ সময় দেড়টায় লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে যাবে বাংলাদেশ। এরপরে বাংলাদেশ সময় ১:৫০ এ দুই দলের অধিনায়ক কে নিয়ে ট্রফি উম্মোচন করা হবে। দুপুর ২টায় দলের অধিনায়ক সাংবাদিক সম্মেলনে উপস্থিত হবেন। বাংলাদেশি টাইগাররা অনুশীলন শুরু করবেন বাংলাদেশ সময় দুপুর ২:১৫ থেকে। যেহেতু সিরিজের সবগুলো ম্যাচই হবে দুপুর ৩টায়, তাই ফ্লাডলাইটের বদলে দিনের আলোয় অনুশীলনই বেছে নিয়েছে টাইগাররা।

নিরাপত্তার জন্য খেলা অনেকটাই ঢাকা পড়ে গেছে পাকিস্তানের বিপক্ষে সিরিজে। কালও বাংলাদেশ দলের জন্য লাহোর বিমানবন্দরে ছিল নিশ্ছিদ্র নিরাপত্তা। বাংলাদেশ দলকে যে হোটেলে রাখা হয়েছে, সেখানে আর কোনো অতিথি নেই। দলের সঙ্গে গিয়েছেন নির্বাচক মিনহাজুল আবেদীন, বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির পরিচালক আকরাম খানও। কাল যাবার কথা বিসিবি সভাপতি নাজমুল হাসানের।

  • সর্বশেষ
  • পঠিত