ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

পণ্ড হতে পারে শেষ টি-টোয়েন্টি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৬:৫২

পণ্ড হতে পারে শেষ টি-টোয়েন্টি

স্পোর্টস ডেস্ক

লাহোরে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে হানা দিয়েছে বৃষ্টি। বাংলাদেশ সময় দুপুর ২.৩০ মিনিটে টস হওয়ার কথা ছিল। বৃষ্টির কারণে সেটা হয়নি এখনও।

প্রথম দুই ম্যাচে হেরে সিরিজ খুইয়েছে আগেই। লাহোরে আজ (সোমবার) সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি বাংলাদেশের জন্য কেবল সম্মান রক্ষার লড়াই, হোয়াইটওয়াশের লজ্জা এড়ানোর মিশন।

স্থানীয় সময় বিকেল ৪.৩০ মিনিটের (বাংলাদেশ সময় ৫.৩০ মিনিট) মধ্যে খেলা শুরু করা গেলেও ৫ ওভারের ম্যাচ হবে। দুই দল ৫ ওভার করে ব্যাটিংয়ের সুযোগ পাবে। কিন্তু আপাতদৃষ্টিতে সেটি সম্ভব হবে না বলেই মনে হচ্ছে। বৃষ্টিতে পুরোপুরি অন্ধকার হয়ে গেছে লাহোরের স্টেডিয়াম। জ্বালিয়ে রাখা হয়েছে ফ্লাডলাইট।

আজকের ম্যাচটি পাকিস্তানের জন্যেও গুরুত্বপূর্ণ। হেরে গেলে অস্ট্রেলিয়ার কাছে টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে শীর্ষস্থান হারাবে বাবর আজমের দল। জয় পেলে তো বটেই, বৃষ্টিতে ম্যাচটি ভেসে গেলেও শীর্ষস্থান অক্ষুণ্ন থাকবে স্বাগতিকদের। সেক্ষেত্রে ফল বের করার একটা সুযোগ থাকবে।

দীর্ঘ প্রায় এক যুগ পর পাকিস্তানের মাটিতে সিরিজ খেলতে গিয়েছে বাংলাদেশ। তিন ধাপে অনুষ্ঠিতব্য এই সিরিজের প্রথম ধাপে শুক্রবার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়। আর দ্বিতীয় ম্যাচেও শনিবার একই ভেন্যুতে মুখোমুখি হয় দু'দল। সিরিজ শেষে আগামী ২৮ জানুয়ারি দেশে ফিরবে টিম বাংলাদেশ।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত