ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

জসওয়ালের বিশ্বকাপের ট্রফি ভেঙে দুই টুকরো!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১০

জসওয়ালের বিশ্বকাপের ট্রফি ভেঙে দুই টুকরো!

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শেষ হয়েছে এক সপ্তাহ পেরুইনি। এরই মধ্যে দুঃসংবাদ পেলেন ভারতের যুবা দলের ক্রিকেটার জশস্বী জসওয়াল। তার বিশ্বকাপের সেরা খেলোয়াড়ের ট্রফিটা ভেঙে দুই টুকরো হয়ে গেছে।

ছয় ম্যাচে এক সেঞ্চুরি আর চার হাফ সেঞ্চুরি। ফাইনালে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের বিপক্ষে ৮৮ রানের এক ইনিংস। টুর্নামেন্টের সবচেয়ে বেশি রান, সবচেয়ে বেশি স্ট্রাইক রেট—সবই তার দখলে ছিল, যদিও শেষ অবধি হাসতে পারেননি বিজয়ীর হাসি। দলকে জেতাতে না পারলেও জশস্বী জসওয়াল নিজে ঠিকই জিতে নিয়েছিলেন বিশ্বকাপের সেরা খেলোয়াড়ের পুরস্কার। তবে দেশে ফিরে আরেকটা দুঃসংবাদ পেলেন। সেরা খেলোয়াড়ের ট্রফিটা ভেঙে দুই টুকরো হয়ে গেছে।

কিভাবে ভেঙে গেছে, সেটা তিনি নিজেও জানেন না। অবশ্য ট্রফির ব্যাপারে একদমই মাথাব্যথা নেই জসওয়ালের। বরং ১৮ বছর বয়সী এই ক্রিকেটার বেশি চিন্তিত তার পারফরম্যান্স নিয়ে।

আগামী ২৯ মার্চ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার অপেক্ষায় আছেন জসওয়াল। রাজস্থান রয়্যালস তাকে কিনে নিয়েছে ২.৪ কোটি রুপিতে। জসওয়াল যেহেতু ওপেনার, তাই আইপিএলেও ওপেনিং পজিশনে খেলাটা মোটামুটি নিশ্চিত। সেক্ষেত্রে রবিন উথাপ্পার সঙ্গে ওপেন করতে দেখা যেতে পারে তাকে।

  • সর্বশেষ
  • পঠিত