ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

যেমন গেলো প্রস্তুতি ম্যাচের ১ম দিন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১২

যেমন গেলো প্রস্তুতি ম্যাচের ১ম দিন

বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের মূল লড়াই শুরুর আগে আজ দুই দিনের প্রস্তুতি ম্যাচে খেলতে নামছে জিম্বাবুয়ে। সফরকারীদের ৭ উইকেট নিয়ে দিনশেষ করেছে আকবর আলিরা। জিম্বাবুয়ের সংগ্রহ ৭ উইকেট হারিয়ে ২৯১। কার্ল মুম্বা ৫৪ ও আইন্সলে ২৫ রান নিয়ে অপরাজিত আছেন।

সাভারের বিকেএসপিতে দুই দিনের প্রস্তুতি ম্যাচে প্রথমে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু পায় জিম্বাবুয়ে। একটা পর্যায়ে দলটির সংগ্রহ ছিল বিনা উইকেটে ১০৫ রান। সেখান পরপর তিনটি উইকেট নিয়ে অতিথি দলকে বড় চাপে ফেলে দিয়েছেন অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপজয়ী বোলার শাহাদাত। স্বাগতিকদের বোলিং নৈপূণ্যে স্কোরবোর্ডে আর ৪১ রান যোগ করতেই ৫ উইকেট হারিয়ে ফেলে অতিথি দল। এর মধ্যে তিনটি উইকেটই নিয়েছেন শাহাদাত। সপ্তম বোলার হিসেবে বল করতে আসেন তিনি।

ব্যক্তিগত দ্বিতীয় ওভারে ক্রেইগ আরভিনকে আউট করেন শাহাদাত। এরপর ব্যক্তিগত ষষ্ঠ ওভারের প্রথম বলে রাগিজ চাকাভা ও তৃতীয় বলে টিনোটেন্ডা মুতোম্বোজির উইকেট তুলে নেন ডানহাতি এই পেসার।

১৭৭ রানের মাথায় ষষ্ঠ উইকেট হারায় জিম্বাবুয়ে। এরপর চা বিরতিতে যায়। বিরতি থেকে ফিরে এসে অবশ্য প্রতিরোধ গড়েছেন তিমিসেন মারুমা ও কার্ল মুম্বা। এরপর ২২৬ রানের মাথায় তিমিসেন মারুমা ও কার্ল মুম্বার জুটি ভাঙেন আল-আমিন জুনিয়র। তার বলে রিশাদ আহমেদের হাতে ক্যাচ দিয়ে ফেরেন মারুমা। ৮৯ বল খেলে ২ চার ও ১ ছক্কায় ৩৪ রান করে যান। কার্ল মুম্বা ৫৪ ও আইন্সলে ২৫ রান নিয়ে অপরাজিত আছেন।

  • সর্বশেষ
  • পঠিত