ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

প্রতিপক্ষ খেলোয়াড়ের গোপনাঙ্গে কামড়!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪১

প্রতিপক্ষ খেলোয়াড়ের গোপনাঙ্গে কামড়!

ফ্রান্সের এক স্থানীয় লিগের খেলায়, দুই দলের খেলোয়াড়দের মারামারির কারণে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে এক ফুটবলারকে। সে ফুটবলারের পরিচয় প্রকাশ করা হয়নি। তবে তার অপরাধটা সত্যিই বিরল। এছাড়া অপরাধের শিকার ফুটবলারকেও নিষিদ্ধ করা হয়েছে ছয় মাসের জন্য।

ফ্রান্সের পূর্বাঞ্চলীয় এলাকায় গত ১৭ নভেম্বর স্থানীয় লীগের ওই ম্যাচটি অনুষ্ঠিত হয়। ১-১ গোলে ম্যাচটি ড্র হওয়ার পর স্টেডিয়ামের কার পার্কিং অঞ্চলে টারভিল ও সটরিচের দুই খেলোয়াড় নিজেদের মধ্যে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। পরিস্থিতি খারাপের দিকে যেতে থাকলে টারভিলের এক খেলোয়াড় এগিয়ে আসেন তাদের থামানোর জন্য। কিন্তু কাজের কাজ হয়নি কিছুই।

উল্টো সটরিচের খেলোয়াড় মেজাজ হারিয়ে টারভিলের দ্বিতীয় খেলোয়াড়ের গোপনাঙ্গে কামড় দিয়ে বসেন। কামড়ের তীব্রতা এতোই বেশি ছিলো, টারভিলের সে খেলোয়াড়কে আক্রান্ত স্থানে ১০টি সেলাই দিতে হয়েছে এবং চারদিন পূর্ণাঙ্গ বিশ্রামে থাকতে হয়েছিল।

সে ঘটনার সূত্র ধরেই পাঁচ বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে সটরিচের খেলোয়াড়কে। এছাড়া টারভিলের কামড় খাওয়া ফুটবলারকেও দেয়া হয়েছে ছয় মাসের নিষেধাজ্ঞা। শাস্তি দেয়া হয়েছে স্বাগতিক দল টারভিলকেও।

  • সর্বশেষ
  • পঠিত