ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বিসিবি প্রধানকে না জানিয়ে ব্যাটিং-বোলিং নয়

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৪৫

বিসিবি প্রধানকে না জানিয়ে ব্যাটিং-বোলিং নয়

গত বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে শেষ ম্যাচ থেকেই দলের কৌশলগত নানা সিদ্ধান্ত নিয়ে অসন্তোষ প্রকাশ করে আসছেন বিসিবি সভাপতি। পাকিস্তানের বিপক্ষে ওই ম্যাচের আগের দিন বোর্ড প্রধান জানতেন, চোটের কারণে মাশরাফি মর্তুজা ও মুশফিকুর রহিম খেলছেন না। কিন্তু পরদিন এই দুজনকেই খেলতে দেখে বিস্মিত হন তিনি।

তাই এখন থেকে খেলার আগেই সব ধরণের পরিকল্পনা জানিয়ে রাখতে হবে বোর্ড প্রধানকে। একবার জানানো হলে পরে সেটি পরিবর্তন করা যাবে না।

এর আগে কলকাতায় গোলাপি বলের টেস্টে টসের সিদ্ধান্ত নিয়েও আগে সমালোচনা করেছিলেন তিনি। ম্যাচের আগের দিন নাজমুল জানতেন টস জিতলে বাংলাদেশ নেবে ফিল্ডিং। কিন্তু ব্যাটিং নিয়ে বিপর্যয়ে পড়ার পর প্রকাশ্যেই অসন্তোষ আর বিস্ময় জানিয়েছিলেন তিনি।

আজ বোর্ড সভা শেষে পাপন জানালেন ,‘বিশ্বকাপের শেষ ম্যাচ থেকেই এমন হচ্ছে, তারপর আফগানিস্তান সিরিজ। পুরো বদল। আমি যা জানতাম তার কিছুই হয়নি। আমরা দেখেছি যারা জীবনে উপরে খেলেনি, তাদের উপরে খেলানো হয়েছে। এটা মেসিব চেঞ্জ। এই সিদ্ধান্তগুলো হঠাৎ করে খেলার মধ্যে নেওয়া হয়েছে। পাকিস্তানে টি-টোয়েন্টিও আমি দেখতে গেলাম, ওখানেও আমি দেখলাম। ব্যাটিং অর্ডার চেঞ্জ, কে কোথায় আসছে না আসছে। এই জিনিসগুলো আমি যেটা জানতাম তা হয়নি। মানে আমাকে যেটা বলা হয়েছে তার সঙ্গে কোন মিল নেই।’

  • সর্বশেষ
  • পঠিত