ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

চোট সমস্যায় কোহলিরা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৪০  
আপডেট :
 ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৪৩

চোট সমস্যায় কোহলিরা

একে তো ওয়ানডেতে হোয়াইটওয়াশ। তারপর প্রথম টেস্টেও লজ্জার হার। নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টের আগে এমনিতেই পাহাড় প্রমাণ চাপে ভারত। এরই মাঝে চোটের আতঙ্ক ঢুকে পড়ল ভারতীয় শিবিরে। এমনিতেই চোটের কারণে এই সিরিজে নেই ওপেনার রোহিত শর্মা। তার অভাব হারে হারে টের পাচ্ছে টিম ম্যানেজমেন্ট। এবার রোহিতের বদলি হিসেবে খেলা পৃথ্বী শ’রও চোট লাগার খবর সামনে এসেছে।

টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, পৃথ্বীর বাম পা বেশ ফুলে রয়েছে। বৃহস্পতিবারের টিম অনুশীলনেও আসেননি পৃথ্বী। আগামী ২৯ ফেব্রুয়ারি থেকে দ্বিতীয় টেস্ট। তার আগে পৃথ্বীর এই চোট নিয়ে চাপে থিঙ্ক ট্যাঙ্ক। সূত্রের খবর, আজ পৃথ্বীর রক্ত পরীক্ষা হতে পারে। সেই পরীক্ষার রিপোর্টের ওপর ভিত্তি করে শুক্রবার টিম ম্যানেজমেন্ট পৃথ্বীর ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

অন্যদিকে, পৃথ্বী যদি না খেলেন তাহলে ওপেনার হিসেবে মায়াঙ্কের সঙ্গে শুরু করতে পারেন তরুণ শুভমান গিল। তিনি বৃহস্পতিবার দলের সঙ্গে অনুশীলনও করেছেন। গিলের পিছনে অনেকক্ষণ পরে থাকতে দেখা গিয়েছে প্রধান কোচ রবি শাস্ত্রীকে। তার ফুটওয়ার্কের ব্যাপারে কিছু টিপস দিতে দেখা যায় শাস্ত্রীকে।

প্রসঙ্গত, এই সিরিজে খুব একটা ভাল পারফর্ম করতে পারেননি পৃথ্বী। ওয়েলিংটনে দুই ইনিংসেই খুব কম রানে আউট হয়ে যান তিনি। কিউই ফাস্ট বোলারদের সামনে বারবার ধরা পড়েছে তার ব্যর্থতা। সেই কারণে বারবার দ্বিতীয় টেস্টে শুভমানকে খেলার দাবি উঠেছে। যদিও এখনও পর্যন্ত পৃথ্বীতেই আস্থা রেখেছেন বিরাট কোহলি। তিনি জানিয়েছেন, পৃথ্বী খুব ভয়ঙ্কর ব্যাটসম্যান এবং নিজের দিনে যেকোনও বোলিং অ্যাটাককে ছারখার করে দিতে পারেন।

  • সর্বশেষ
  • পঠিত