ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

বিকেলে অনুশীলনে নামছে টাইগাররা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩৮

বিকেলে অনুশীলনে নামছে টাইগাররা
ফাইল ছবি

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডের আগে ২ দিন অনুশীলন করার সুযোগ পাচ্ছে বাংলাদেশ। শুক্রবার বিকেল ৩টা ৩০ মিনিটে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনে নামার কথা রয়েছে টাইগারদের। কৃত্রিম আলোয় অনুশীলন করবে জাতীয় দল।

জিম্বাবুয়েকে ৩ ওয়ানডেতে আতিথেয়তা দিতে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকা থেকে বিমানে সিলেটে পৌঁছান মুশফিক-মাহমুদউল্লাহ। দলের সঙ্গে সিলেটে আসেননি তামিম ও মাশরাফি। শুক্রবার দুপুর ১২টার ফ্লাইটে তামিম ও মাশরাফি সিলেটের উদ্দেশ্যে রওণা হন।

বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড: তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব, নাঈম শেখ, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা, আল-আমিন হোসেন, শফিউল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ের ওয়ানডে স্কোয়াড: চামু চিবাবা (অধিনায়ক), তিমিসেন মারুমা, সিকান্দার রাজা, ক্রেইগ আরভিন, তিনাশে কামুনহুকামওয়ি, ওয়েসলি মাদভেরে, ক্রিস্টোফার এমপোফু, টিনোতেন্দা মুতুমবোজি, কার্ল মুম্বা, রিচমন্ড মুতুম্বামি (উইকেটরক্ষক), আইনসলে এনদোভু, ব্রেন্ডান টেলর, ডোনাল্ড টিরিপানো, চার্লটন টিসুমা ও শন উইলিয়ামস।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত