ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

চেলসি ছাড়ছেন না কেপা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৩০

চেলসি ছাড়ছেন না কেপা

সম্প্রতি বেশ কয়েকটি ম্যাচে বাজে কিছু ভুলের কারণে বেশ সমালোচিত চেলসি গোলরক্ষক কেপা আরিজাবালাগা। চেলসি বস ফ্রাংক ল্যাম্পার্ড অবশ্য স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছেন এখনই দল ছাড়ার কোন ইচ্ছা নেই কেপার।

ফর্মহীনতার কারণে কেপার পরিবর্তে গত পাঁচ ম্যাচে মূল দলে উইলি কাবালেরোকে দলভূক্ত করেছেন ব্লুজ বস ল্যাম্পার্ড। ২০১৮ সালে ৭২ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে এ্যাথলেটিক বিলবাও থেকে চেলসিতে যোগ দিয়ে রেকর্ড গড়েছিলেন কেপা। বর্তমান পরিস্থিতিতে দারুণ অসন্তষ্ট বিশ্বের সবচেয়ে দামী এই গোলরক্ষক।

এমনকি বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে মৌখিক চুক্তি অনুযায়ী কেপাকে মূল দলে খেলোনোর যে প্রতিশ্রুতি ল্যাম্পার্ড দিয়েছিলেন তা তিনি ভঙ্গ করেছেন। দ্রুতই চেলসির মূল একাদশে ফিরতে না পারলে ইউরো ২০২০’র স্পেনের হয়ে ২৫ বছর বয়সী কেপার খেলাও শঙ্কার মুখে পড়বে।

এদিকে দুই নম্বর পজিশন থেকে উপরে উঠে আসা ৩৮ বছর বয়সী আর্জেন্টাইন গোলরক্ষক কাবালেরো নিজের সুযোগকে দারুণভাবে কাজে লাগাচ্ছেন। যদিও সবকিছুর পরেও ল্যাম্পার্ড জানিয়ে দিয়েছেন মৌসুমের শেষে কেপার স্ট্যামফোর্ড ব্রীজ ছাড়ার কোন ইচ্ছা নেই। একইসাথে তিনি জানিয়েছেন এখনো কেপার মূল একাদশে ফেরার সব সম্ভাবনাই রয়েছে। কেপার সাথে তার সম্পর্ক নিয়ে ল্যাম্পার্ড বলেছেন, ‘দলের সকলের সাথেই আমার সুসম্পর্ক রয়েছে। আমার কাছে যে ২০ খেলোয়াড় রয়েছে সবাইকে আমি একসাথে খুশী করতে পারবো না। সবাই এখানে পেশাদার খেলোয়াড়। প্রত্যেকের পজিশনই এখানে গুরুত্বপূর্ণ।’

  • সর্বশেষ
  • পঠিত