ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের ভেন্যুতে দর্শক নিষিদ্ধ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৩ মার্চ ২০২০, ১৬:৪০

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের ভেন্যুতে দর্শক নিষিদ্ধ

চীনের উহান প্রদেশে শুরু হলেও সময়ের বিবর্তনে করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে পুরো বিশ্বব্যাপী। যার প্রভাব পড়েছে ক্রীড়া ক্ষেত্রেও । একের পর এক স্থগিত হয়ে যাচ্ছে বিভিন্ন আন্তর্জাতিক টুর্নামেন্ট ও ম্যাচ। ১৩ মার্চ থেকে করাচির সব ম্যাচে গ্যালারি শূন্য রাখার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

ফলে বাংলাদেশ দলের তৃতীয় দফার পাকিস্তান সফর নিয়ে অনিশ্চয়তা যে বাড়ল সেটি বলাই যায়। করোনাভাইরাস রোগী শনাক্ত হওয়ার পর করাচিতে আগেই স্কুল-কলেজ বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এরই মধ্যে জানিয়েছে, বিষয়টি কঠোরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে। বিসিবি সভাপতি বুধবার জানিয়েছেন, পিসিবির সঙ্গে আলোচনা সফরের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী ওয়াসিম খান আজ জানিয়েছেন, ‘গত ২৪ ঘণ্টায় পরিস্থিতি যা দাঁড়িয়েছে, তারপর পিসিবি উদ্যোগী হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আগামী ম্যাচগুলোর সঙ্গে জড়িত সবার নিরাপত্তার কথা চিন্তা করে কিছু ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

আজকের নির্ধারিত ম্যাচের আগে দর্শকদের স্টেডিয়ামে প্রবেশে বাঁধা দেওয়া হয়নি কিন্তু সবাইকে সাবধানতা অবলম্বন করতে বলা হয়েছে। পিসিবি সব দলের খেলোয়াড়দের হাত মেলাতে নিষেধ করেছে। সমর্থকদেরও খেলোয়াড়দের কাছে গিয়ে অটোগ্রাফ নিতে বা ছবি তুলতে নিষেধ করে দিয়েছে। পিসিবি এরই মাঝে দর্শকদের টিকিটের টাকা ফিরিয়ে দেওয়ার ঘোষণা করেছে।

  • সর্বশেষ
  • পঠিত