ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ২৬ মার্চ ২০২০, ১৯:১২

প্রিন্ট

করোনা তহবিলে পাক ক্রিকেটারদের বড় অনুদান

করোনা তহবিলে পাক ক্রিকেটারদের বড় অনুদান
স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের পর পাকিস্তান। করোনা মোকাবেলায় অর্থসাহায্যের হাত বাড়িয়ে দিলেন সেদেশের ক্রিকেটাররা। করোনার আপদকালীন ফান্ডে ৫০ লক্ষ টাকা দান করলেন পিসিবি’র চুক্তিবদ্ধ ক্রিকেটাররা। এছাড়াও বোর্ডের কর্তা-ব্যক্তি ও সিনিয়র লেভেলের আধিকারিকেরা তাদের একদিনের পারিশ্রমিক করোনার আপদকালীন ফান্ডে দান করার কথা জানিয়েছেন।

পিসিবি চেয়ারম্যান এহসান মানি জানিয়েছেন, ক্রিকেটারদের ৫০ লক্ষ ছাড়াও সিনিয়র ম্যানেজার পর্যায় পর্যন্ত বোর্ডের সকল কর্মী একদিনের এবং জেনারেল ম্যানেজার ও তার থেকেও উচ্চপদস্ত কর্তারা দু'দিনের মাইনে অনুদান হিসেবে সরকারি তহবিলে জমা দেবেন।

মানি বলেন, 'আমরা সকলের কাছ থেকে অর্থ একত্রিত করে সরকারের করোনাভাইরাস তহবিলে জমা দেব। অতীতে যখনই প্রয়োজন পড়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড এভাবেই সরকারের পাশে দাঁড়িয়েছে।'

পিসিবি ইতিমধ্যেই করাচির ন্যাশনাল স্টেডিয়ামে তাদের হাই পারফরম্যান্স সেন্টার করোনা ভাইরাস আক্রান্তদের চিকিৎসায় ব্যবহারের জন্য তুলে দিয়েছে সরকারকে।

বাংলাদেশের ২৭ জন ক্রিকেটার সরকারি তহবিলে অনুদান বাবদ তাদের অর্ধেক মাসের মাইনে দেওয়ার কথা ঘোষণা করেছেন। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে এখনও তেমন কোনও উদ্যোগ চোখে না পড়লেও বিষয়টি নিয়ে সচিবের সঙ্গে আলোচনা করবেন বলে জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী। তবে তিনি ব্যক্তিগতভাবে ৫০ লক্ষ টাকা মূল্যের চাল গরিব মানুষের মধ্যে বিতরণ করার সিদ্ধান্ত নিয়েছেন।

টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত