ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

অসহায়-দুস্থদের পাশে দাঁড়ালেন মোসাদ্দেক

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৮ মার্চ ২০২০, ১৭:৫৩

অসহায়-দুস্থদের পাশে দাঁড়ালেন মোসাদ্দেক

কোভিড-১৯ এ স্তব্ধ পুরো দেশ। যে কারণে অন্যান্য স্থানের মতো ময়মনসিংহের বেশিরভাগ মানুষই হয়ে পড়েছেন কর্মহীন। স্বাভাবিকভাবেই বিপাকে পড়েছেন তারা। তাদের কঠিন সময়ে পাশে এসে দাঁড়িয়েছেন জাতীয় দলের অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

ময়মনসিংহের তরুণ এই অলরাউন্ডার গতকাল নিজ এলাকায় পিকআপ ভ্যানের মাধ্যমে দুস্থদের মাঝে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করেন।

এ নিয়ে ফেসবুক পোস্টে মোসাদ্দেক লিখেছেন, ‘পুরো দেশ আজ করোনা ভাইরাসে স্তব্ধ হয়ে গেছে। গত কয়েক যুগে প্রিয় মাতৃভূমির এমন পরিস্থিতি আর কেউ কখনো দেখেনি। ১৬ কোটি মানুষের এই দেশে প্রায় ৬ কোটির মত মানুষ রয়েছে যারা অসহায়, গরীব দুঃস্থ। দিনে ১ বেলা খাবার জোটাতে যাদের হিমশিম খেতে হয়।’

করোনা মোকাবিলায় দেশের ক্রিকেটাররা সাধ্যমতো চেষ্টা করছেন। জাতীয় দলের ১৭ কেন্দ্রীয় চুক্তিবদ্ধ ক্রিকেটার অনুদান দিয়েছেন ৩০ লাখ টাকা। মাশরাফি বিন মর্তুজা নিজ উদ্যোগে তার এলাকার মানুষদের সহায়তা করছেন।

রুবেল হোসেন, লিটন কুমার দাস খাদ্য বিতরণ করেছেন। সমাজের উঁচুশ্রেণির প্রতি আহ্বান জানিয়েছেন, দুস্থদের পাশে এসে দাঁড়ানোর। মোসাদ্দেকও জানালেন সেই আহ্বান, ‘দেশের এই ক্রান্তিলগ্নে তারাই আজ সবচাইতে বেশি বিপদে। নেই কোনো আয় রোজগার, তাই পেটেও নেই খাবার। এই মুহূর্তে তাদের পাশে দাঁড়ানো মানুষ হিসেবে আমাদের দায়িত্ব। তারই অংশ হিসেবে আজ ময়মনসিংহের অসহায় দুস্থ ও গরীব লোকদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে অনেক সৌভাগ্যমান মনে হচ্ছে। আসুন আমরা সবাই মিলে দেশের এই ক্রান্তিলগ্নে তাদের পাশে দাঁড়াই।’

  • সর্বশেষ
  • পঠিত