ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

করোনার ছুটিতে ছেলের কাছে হারলেন মাশরাফি!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৮ মার্চ ২০২০, ১৯:২৮

করোনার ছুটিতে ছেলের কাছে হারলেন মাশরাফি!

বর্তমানে মহামারী রুপ নেয়া করোনা ভাইরাস আতঙ্ক নিয়ে দিন কাটাচ্ছে দেশের মানুষ। সরকার দশ দিনের সাধারণ ছুটি ঘোষণা করে জনগণকে ঘরে থাকার আহ্বান জানিয়েছে। আর সেই আহ্বানে সাড়া দিয়ে মিরপুরস্থ নিজ বাসায় কোয়ারেন্টাইনে মাশরাফি। গৃহবন্দি থাকায় পরিবারকে বেশ করে সময় দিতে পারছেন সাবেক এই অধিনায়ক।

ছেলে সাহেল মর্তুজাকে নিয়ে মেতেছেন ইনডোর গেমসে। সেখানে বাবা মাশরাফিকে ক্যারাম খেলায় হারিয়েছেন জুনিয়র মর্তুজা। বাবা-ছেলের লড়াইয়ের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ক্যারামে বেশ ভালোই হাত পাকিয়েছেন ৬ বছরের সাহেল।

ভিডিওতে দেখা যায়, ছেলে সাহেল বাবা মাশরাফির সঙ্গে বোর্ড খেলছিলেন। সাহেলের ছিল সাদা গুটি, অপরদিকে মাশরাফির ছিলো কালো। শুরু থেকে দুর্দান্ত খেলছিলেন ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক। সাহেল যেন পেরেই উঠছিলো না বাবার সঙ্গে। এক পর্যায়ে বোর্ডে সাহেলের ৮টা গুটি থাকা অবস্থায় মাশরাফি গুটি ছিলো মাত্র ১টি।

এরপরে চমক দেখানো শুরু করেন সাহেল। লাল গুটির পূর্ণ পাঁচ পয়েন্ট নিজের করে নিয়ে টানা সাদা গুটি পকেট করতে থাকেন জুনিয়র মাশরাফি। অপরদিকে ওই এক গুটি নিয়ে বসে থাকেন মাশরাফি। একপর্যায়ে বাবাকে ওই অবস্থায় রেখে জয় তুলে নেয় ছেলে সাহেল মর্তুজা।

৬ পয়েন্ট নিয়ে বোর্ড জিতে সাহেল। ‘বাবারা কখনো ছেলের হার দেখতে চান না’- এমন কমেন্টে ভরে উঠে সেই ভিডিও। তবে ভয়াল পরিস্থিতিতে বাসায় থেকে কীভাবে পরিবারের সাথে আনন্দময় সময় পার করা যায়, সেটিও শেখালেন মাশরাফি।

ছেলে সাহেলের সঙ্গে মাশরাফির ক্যারাম খেলার মূহুর্তটি দেখতে ক্লিক করুন এই লিঙ্কে..

  • সর্বশেষ
  • পঠিত