ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

সাংবাদিকদের শাসালেন ধোনির স্ত্রী স্বাক্ষী

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ১৩:৪৩

সাংবাদিকদের শাসালেন ধোনির স্ত্রী স্বাক্ষী

মাহেন্দ্র সিং ধোনিকে নিয়ে ভুল খবর প্রচারের অভিযোগে সংবাদমাধ্যমে একহাত নিয়েছেন তার স্ত্রী সাক্ষী ধোনি। করোনা ভাইরাসের বিরুদ্ধে মোকাবেলায় এমএস ধোনির অনুদান সংক্রান্ত খবরকে ঘিরে উষ্মা প্রকাশ করেছেন সাক্ষী। ঘটনাকে লজ্জাজনক বলেও আখ্যা দিয়েছেন তার স্ত্রী।

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে ৫০ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য করেছেন ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী। ৫০ লক্ষ টাকার অনুদান দিয়েছেন মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকারও। অন্যদিকে ভারতের সাবেক ওপেনার গৌতম গম্ভীর, তার সাংসদ তহবিল থেকে সরকারকে ৫০ লক্ষ টাকা দেন। তাদেরই পাশে দেশের অন্যতম সেরা ক্রিকেট অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি ক্রাউড ফান্ডিংর মাধ্যমে এক লক্ষ টাকা তুলতে সক্ষম হন বলে খবর প্রচারিত হয়।

এই ইস্যুতে ধোনিকে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা। ৮০০ কোটি টাকার মালিক ক্যাপ্টেন কুলের কাছ থেকে মাত্র এক লক্ষ টাকা বেরোতে দেখে অবাকই হয় সোশ্যাল মিডিয়া। ভারতের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়কের কাছ থেকে এর থেকে বেশি আশা করেছিলেন অনেকে।

এমএস ধোনি সম্পর্কে সংবাদমাধ্যমে প্রচারিত খবর ভুল বলে দাবি করেছেন তার স্ত্রী সাক্ষী ধোনি। এমন খবর পরিবেশন করার ক্ষেত্রে সংবাদমাধ্যমগুলির লজ্জা হওয়া উচিত বলেও লিখেছেন সাক্ষী। যদিও সত্যিটা কী? করোনার বিরুদ্ধে মোকাবেলায় ঠিক কত টাকা দিয়েছেন এমএস ধোনি, কিংবা আদৌ তিনি কোনও টাকা দিয়েছেন কিনা, তা তার স্ত্রী স্পষ্ট জানাননি।

  • সর্বশেষ
  • পঠিত