ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

করোনার ছুটিতে সেনাবাহিনীতে সন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৩ এপ্রিল ২০২০, ১৩:১১

করোনার ছুটিতে সেনাবাহিনীতে সন

দক্ষিণ কোরিয়ার নিয়মে বয়স ২৮ বছর হওয়ার আগে সুস্থ-সবল সকল যুবককে বাধ্যতামূলক ২১ মাস সেনাবাহিনীর হয়ে কাজ করতে হবে। দুই বছর আগে নিশ্চিতভাবে মিলিটারিতে যোগ দিতে হচ্ছিল সনকে। তবে সেবার তিনি বেঁচে যান দেশকে ২০১৮ সালে এশিয়ান গেমসে চ্যাম্পিয়ন করে। হারলে অবশ্য বাধ্যতামূলকভাবে ঠিকই সেনাবাহিনীতে যোগ দিতে হতো তাকে।

তবে পুরোপুরি মওকুফ করে দেওয়া হয়নি। সন মিন করোনাভাইরাসের কারণে প্রিমিয়ার লিগসহ ইউরোপের সর্বোচ্চ পর্যায়ের সব লিগ এবং বিশ্বের প্রায় সব আসর বন্ধের সুযোগটা নিতে চান। বাধ্যতামূলক চার সপ্তাহের সেনা ক্যাম্পে অংশ নিতে চান। পূরণ করে নিতে চান নিজের দায়িত্ব।

ইংলিশ লিগ ৩০ এপ্রিল পর্যন্ত স্থগিত। যুক্তরাজ্যে যেভাবে করোনার প্রাদুর্ভাব বেড়েছে লিগ স্থগিতের সময়ও বাড়বে। আর ওই সময়টা বাড়লেই সন হিউয়েন মিন সেনা ক্যাম্পে যোগ দেবেন বলেই ধারণা করা হচ্ছে। সন মিন গেল সপ্তাহে ইংল্যান্ড থেকে দেশে ফিরেছেন। এরপর তিনি কোয়ারেন্টাইনে আছেন।

ওই কোয়েরেন্টাইন শেষ হলে এবং প্রিমিয়ার লিগ স্থগিতের সময় বাড়লে তিনি সেনা সদস্যদের সঙ্গে ক্যাম্পে যোগ দেবেন। আগামী ২০ এপ্রিল তিনি সেনাবাহিনীতে যোগ দিতে পারেন বলে মনে করা হচ্ছে। সন মিন অবশ্য ইনজুরিতে আছেন। তার হাতে চিড় ধরা পড়ে। ওই ইনজুরি থেকে তিনি সেরে ওঠার শেষ ধাপে আছেন। ইনজুরি থেকে সেরে ওঠা এবং লিগ বন্ধ থাকার সময়টা তিনি সেনা ক্যাম্পে যোগ দিয়ে পার করতে চান।

  • সর্বশেষ
  • পঠিত