ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ফের বাবা হচ্ছেন সাকিব

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২০, ১৩:২৪

ফের বাবা হচ্ছেন সাকিব

করোনার এই দুঃসময়ের মধ্যে দারুণ একটা সুসংবাদ দিলেন সাকিব আল হাসান। দ্বিতীয়বারের মতো সন্তানের বাবা হতে চলেছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট দিয়ে জানিয়েছেন সাকিব-শিশিরের ঘর আলো করে আসছে দ্বিতীয় সন্তান। মেয়ে আলাইনার ছবিতে শুধু ক্যাপশনে লিখেছেন ‘বিগ সিস্টারহুড’। যেখানে দেখা যায় সাকিব কণ্যা সদ্যজাত শিশুর কাপড় নিয়ে দাঁড়িয়ে আছে; কাপড়ে লেখা, ‘তোমাকে স্বাগত’। তবে নবজাতককে নিয়ে বিস্তারিত কিছু জানাননি এখনো।

এই পোস্টের মন্তব্যের ঘরে সাকিব পরিবারকে শুভকামনায় ভাসিয়ে দিচ্ছেন তার ভক্ত-সমর্থকরা। কারও জন্য অপেক্ষার তর সইছে সাকিবের দ্বিতীয় সন্তানকে দেখার জন্য। তবে ঠিক কবে পৃথিবীয় বুকে আসবে সাকিবের দ্বিতীয় সন্তান- এ বিষয়ে কিছু জানা যায়নি।

উল্লেখ্য, গত ৮ মার্চ গালফ ওয়েলের শুভেচ্ছাদূত হিসেবে ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে বসে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির মধ্যকার জমজমাট ম্যাচ দেখেছিলেন সাকিব। এরপর ফেরেন দেশে, বেশ কিছুদিন কাটান নিজের জন্মস্থান মাগুরায়।

পরে গত ২১ মার্চ তিনি চলে যান যুক্তরাষ্ট্রে। যেখানে রয়েছে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলায়না হাসান অব্রি। কিন্তু যুক্তরাষ্ট্র গিয়ে সরাসরি পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারেননি সাকিব, থাকতে হয়েছে আইসোলেশনে।

বিশ্ব স্বাস্থ্যসংস্থার নির্দেশনা মোতাবেক শিশির-আলায়নাদের থেকে কাছের দুরত্বেই একটি হোটেলে নিজেকে ১৪ দিনের সেলফ আইসোলেশনে রেখেছিলেন সাকিব। যা শেষ হয়েছে ৩ এপ্রিল। এর মধ্যে তিনি কোন ধরনের অসুস্থতা অনুভব করেননি। ফলে কোন ঝামেলা ছাড়াই ফিরতে পেরেছেন স্ত্রী-সন্তানের কাছে।

২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ঢাকার হোটেল রূপসী বাংলা'য় তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। যেখানে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বিভিন্ন খেলোয়াড় উপস্থিত ছিলেন। ২০১৫ সালের ৮ নভেম্বর শিশিরের কোলজুড়ে আসে সে প্রথম সন্তান আলাইনা হাসান অব্রি।

  • সর্বশেষ
  • পঠিত