ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

তামিম এখন ইউটিউবে

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৭ মে ২০২০, ১৪:৫০

তামিম এখন ইউটিউবে

করোনভাইরাসের প্রকোপে এমনিতেই ঘরবন্দী পুরো দেশের মানুষ। এই সময়েই সবাইকে বিনোদন দিতে ক্রিকেটার তামিম হয়ে গেলেন উপস্থাপক তামিম। প্রায়ই সতীর্থদের সঙ্গে লাইভে এসে জমজমাট আড্ডা দিচ্ছেন তিনি। এর আগে ফেসবুক ও ইনস্টাগ্রাম মাতানোর পর এবার ইউটিউবেও সক্রিয় হচ্ছেন দেশসেরা ওপেনার। নিজ নামেই ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি।

তামিমের ইউটিউব চ্যানেল যাত্রা শুরু করে সোমবার (৪ মে)। এদিন রাতেই সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সাথে ফেসবুক লাইভে আড্ডা দেন তামিম। সেখানেই জানান ইউটিউব চ্যানেলের কথা।

এর মধ্যেই আগামীকাল (৮ই মে) রাত দশটায় তামিমের শোতে আসছেন দুই পেস তারকা রুবেল হোসেন আর তাসকিন আহমেদ। তামিম ইতোমধ্যেই ইঙ্গিত দিয়েছেন যে, ওই শো নাকি বেশ মারকাটারি হবে। রুবেল-তাসকিন নাকি তুমুল ঝগড়া শুরু করতে পারেন। এরপর লিটন-সৌম্যকে একসঙ্গে আনা হবে- কারণ এই দুজনেই কথা কম বলেন। এর মাঝে দেশের সাবেক তিনজন ক্রিকেটারকে এনে তাদের পুরনো দিনের অভিজ্ঞতা শোনার ঘোষণাও দিয়েছেন তামিম।

মাশরাফির আগে জাতীয় দলের দুই সতীর্থ মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে লাইভ আড্ডা দেন তামিম ইকবাল। এখন পর্যন্ত এই তিনটি আড্ডার ভিডিও তামিম ইকবালের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। মূলত ভক্ত-সমর্থকদের সঙ্গে নিজের বিভিন্ন ভিডিও শেয়ারের মাধ্যমে আরো কাছে আসতেই এই ইউটিউব চ্যানেল খুলেছেন বাংলাদেশ ওয়ানডে দলের বর্তমান অধিনায়ক।

তামিমের সাথে মুশফিকের লাইভ ইনস্টাগ্রাম আড্ডা:

তামিমের সাথে মাহমুদউল্লাহর লাইভ ইনস্টাগ্রাম আড্ডা:

তামীমের সাথে মাশরাফির লাইভ ফেসবুক আড্ডা:

  • সর্বশেষ
  • পঠিত