ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল আয়োজন প্রস্তুত তুরস্ক

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৭ মে ২০২০, ১৭:৩০

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল আয়োজন প্রস্তুত তুরস্ক

গত মার্চে করোনার কারণে সৃষ্ট পরিস্থিতিতে ইউরোপিয়ান লিগগুলো স্থগিত ঘোষণা করা হয়। একই সঙ্গে স্থগিত হয়ে যায় চ্যাম্পিয়ন্স লিগের খেলাগুলোও। মে মাসের শেষ দিকে এসে কথা ছিল উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল অনুষ্ঠিত হওয়ার। কিন্তু করোনার কারণে সেই ফাইনাল স্থগিত করে দেয়া হয়। এমন সময়েই আগস্টে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল আয়োজনে প্রস্তুত রয়েছে বলে জানিয়েছে তুরস্ক। এক বিবৃতিতে এমন ইচ্ছার কথা জানিয়েছে তুর্কি ফুটবল ফেডারেশন।

অথচ উয়েফার পক্ষ থেকে চ্যাম্পিয়ন্স লিগ পুনরায় শুরু করার বিষয়ে কোনো কিছু বলা হয়নি এখনও। যদিও আগামী ২৭ মে এ বিষয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাদের বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। আগে থেকেই উয়েফার একটা পরিকল্পনা রয়েছে ২৯ আগস্ট চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল আয়োজন করা যায় কি না এ ব্যাপারে।

এদিকে করোনা পরবর্তী সময় দেশে ফুটবল ফেরাতে উদ্যোগী তুরস্ক প্রিমিয়র ডিভিশন ফুটবল লিগ পুনরায় চালু হচ্ছে আগামী ১২ জুন থেকে। বুধবার এক বিবৃতিতে সেকথা জানিয়েছেন তুরস্ক ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট নিহাত ওজদেমির। তিনি আরও জানান তুরস্কের প্রিমিয়র ডিভিশন ফুটবল লিগ ২৬ জুলাইয়ের মধ্যে শেষ করার লক্ষ্য নিয়ে এগোচ্ছেন তারা। গত মার্চেই বন্ধ হয়ে গিয়েছিল তুর্কি প্রিমিয়ার লিগ।

  • সর্বশেষ
  • পঠিত