ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

করোনা টেস্টে নেগেটিভ বার্সেলোনার পুরো স্কোয়াড

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৮ মে ২০২০, ১৩:১৩

করোনা টেস্টে নেগেটিভ বার্সেলোনার পুরো স্কোয়াড

করোনাভাইরাসের কারণে মার্চ থেকে স্থগিত হয় লা-লিগা। লা লিগায় এখনো ১১ রাউন্ড বাকি আছে। ২৭ ম্যাচ শেষে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। ২৭ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ। আগামী জুন থেকে পুনরায় লা-লিগা শুরুর পরিকল্পনা নিয়ে কর্তৃপক্ষ।

এর মধ্যেই কয়েক দিন ধরে খেলোয়াড়দের মাঠে ফেরানোর প্রক্রিয়া শুরু করেছে ইউরোপিয়ান ক্লাবগুলো। এর প্রথম ধাপে সবাইকে কোভিড-১৯ পরীক্ষা করানো বাধ্যতামূলক ছিল। গত বুধবার তা করেছে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, ভ্যালেন্সিয়ার মতো ক্লাবগুলো। করোনা টেস্টের একদিনের মধ্যে ফল হাতে পেয়েছেন বার্সেলোনার ফুটবলাররা। মেসি-গ্রিজম্যান সবারই পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। মাঠে ফেরার লড়াইয়ে প্রথম ধাপে পাস করেছেন লা লিগার চ্যাম্পিয়ন দলের সবাই।

দলে কোনো করোনা আক্রান্ত না থাকায় পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী শুক্রবার থেকেই অনুশীলন শুরু করতে পারবেন মেসি-সুয়ারেজরা।

বুধবার হুয়ান গাম্পার অনুশীলন কমপ্লেক্সে হাজির হন বার্সা স্কোয়াড। সেখানেই তাদের করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষায় সবার ফল নেগেটিভ আসে এবং মাঠে ফেরার জন্য সবাই সবুজ সংকেত পান বলে জানিয়েছেন কাতালান রেডিও স্টেশন আরএসি-১। দলের সবাই পরীক্ষায় অংশ নিলেও এখনো বাকি আছেন দলের ফরোয়ার ওসমানে দেম্বেলের। দীর্ঘদিনের ইনজুরির কারণে এখনো তিনি ক্লাবের সুযোগ-সুবিধা থেকে দূরে আছেন।

  • সর্বশেষ
  • পঠিত