ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

গাড়িচাপায় বৃদ্ধার মৃত্যু, গ্রেপ্তার কুশাল মেন্ডিস

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৫ জুলাই ২০২০, ১৫:৩৮

গাড়িচাপায় বৃদ্ধার মৃত্যু, গ্রেপ্তার কুশাল মেন্ডিস

এক বৃদ্ধ সাইকেল আরোহীকে গাড়ি চাপা দেওয়ায় গ্রেপ্তার শ্রীলঙ্কা দলের তারকা উইকেটকিপার ব্যাটসম্যান কুশাল মেন্ডিস। ঘটনাটি ঘটেছে রোববার সকালে কলম্বোর শহরতলির পানাদুরায়।

এদিন ৬৪ বছরের এক স্থানীয় বৃদ্ধ সাইকেল চালিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। তখনই সেই রাস্তায় মেন্ডিসের গাড়ি ধাক্কা মারে বৃদ্ধকে। হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত ঘোষণা করা হয় বৃদ্ধকে।

এই ঘটনার পর পুলিশ জানিয়েছে, মেন্ডিসকে গ্রেপ্তার করা হয়েছে। আজই তাকে ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করানো হবে। গাড়ি চালানোর সময় কুশাল মত্ত ছিলেন কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

২৫ বছর বয়সী মেন্ডিস এখন পর্যন্ত দ্বীপরাষ্টের হয়ে ৪৪ টেস্ট, ৭৬ ওয়ানডে ম্যাচ ২৬ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। দলের নিয়মিত সদস্যের মধ্যেই তিনি একজন। মেন্ডিস ক্রিকেটের দীর্ঘতম ফরম্যাটে ৩৬.৯৭ গড়ে করেছেন ২৯৯৫ রান। সর্বোচ্চ ১৯৬। ৫০ ওভারের ক্রিকেটে ৩০.৫২ গড়ে করেছেন ২১৬৭ রান। স্ট্রাইক রেট ৮৪.৬৮।

টি-টোয়েন্টিতে ১৮.৬১ গড়ে করেছেন ৪৮৪ রান। স্ট্রাইক রেট ১৩১.৫২। টেস্ট এবং ওয়ানডে ম্যাচে যথাক্রমে ৬৫ ও ৩৯ ক্যাচ নিয়েছেন তিনি।

লকডাউনের পর পাল্লেকেলে স্টেডিয়ামে যে ক’জন ক্রিকেটারকে নিয়ে শ্রীলঙ্কা অনুশীলন শুরু করেছিল তাঁদের মধ্যে অন্যতম সদস্য মেন্ডিস। যদিও শ্রীলঙ্কার সামনে কোনও ক্রিকেট নেই এখন।

  • সর্বশেষ
  • পঠিত