ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

বার্সার ওপর রাগ ঝাড়লেন মেসি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৭ জুলাই ২০২০, ১৬:০৮

বার্সার ওপর রাগ ঝাড়লেন মেসি

রিয়াল মাদ্রিদের লা লিগা জয়ের রাতেই ছন্দপতন মেসিদের। ৩০ ম্যাচ অপরাজিত থাকার পর লা লিগায় ঘরের মাঠে হারতে হল বার্সেলোনাকে। ওসাসুনার কাছে ১-২ গোলে হারতে হয় মেসিদের। ম্যাচ হারার পাশাপাশি লা লিগা খেতাব হাতছাড়া হওয়ায় ক্ষুব্ধ মেসি। আরও একবার দল নির্বাচন নিয়ে বার্সেলোনা ম্যানেজমেন্টকে তোপ দাগলেন বার্সেলোনার প্রাণভোমরা।

ওসাসুনার বিরুদ্ধে ফ্রি কিক থেকে দুরন্ত গোল করেও দলকে জেতাতে ব্যর্থ মেসি। ২৩ গোল করে এই মৌসুমে লা লিগার সর্বোচ্চ গোলদাতা মেসিই। ঘরের মাঠে ১০ জনের ওসাসুনার কাছে হার। দলের পারফরম্যান্সে হতাশ আর্জেন্টিনার তারকা।

এমনিতেই স্প্যানিশ মিডিয়ায় খবর রটেছে, ক্লাবের সঙ্গে মেসির দূরত্ব বাড়ছে। আগামী বছরের জুনেই বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হচ্ছে আর্জেন্টিনা সুপারস্টারের। তারপর আর বার্সেলোনায় থাকতে চান না মেসি। গত কয়েকমাসে বিভিন্ন বিষয়ে ক্লাবের বার্সেলোনা বোর্ডের সঙ্গে দূরত্ব বেড়েছে মেসির। কোচ সেতিয়েনের স্ট্র্যাটেজিতে নাকি খুশি নন বার্সার সেরা তারকা। সব মিলিয়ে নিজের প্রিয় ক্লাবে নাকি এখন আর খুশি নন মেসি।

লা লিগা খেতাব হাতছাড়া হওয়ার পর ফের ক্লাব ম্যানেজমেন্টকে একহাত নিতে ছাড়লেন না তিনি। তার বক্তব্য, 'এমন দুর্বল দল নিয়ে আর যাই হোক, লা লিগা জয় সম্ভব নয়!'

লা লিগা চ্যাম্পিয়ন হওয়ার জন্য রিয়াল মাদ্রিদকে অভিনন্দন জানানোর পাশাপাশি নিজের হতাশা লুকিয়ে রাখতে পারেননি মেসি। তার কথায়, বার্সেলোনা পয়েন্ট নষ্ট করেছে আর এই সুযোগটা কাজে লাগিয়েই চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল মাদ্রিদ। লকডাউনের পর আর একটাও ম্যাচ হারেনি র‍্যামোসরা। আর এখানেই বার্সেলোনাকে টেক্কা দিয়েছে তারা।

  • সর্বশেষ
  • পঠিত